বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন


দক্ষিণ সুনামগঞ্জে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষ : গুরুতর আহত ৩

দক্ষিণ সুনামগঞ্জে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষ : গুরুতর আহত ৩


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

দক্ষিণ সুনামগঞ্জের ডাবর পয়েন্টে মোটরসাইকেল ও ইজিবাইক (টমটম)’র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহত তিন জনের মধ্যে একজনের নাম সোহেল মিয়া (২৮)। অপর একজন ২৭ বছরের যুবক ও ইজিবাইক চালক (১৭)। এদের মধ্যে সোহেল মিয়া ও ইজি বাইক চালকের অবস্থা আশংকাজনক। তাদেরকে চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে। তাদের মধ্যে মোটরসাইকেলারোহী একজনের বাড়ি জগন্নাথপুর উপজেলার হবিপুরে। বাকীদের নাম ও ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৮ টায় ডাবর পয়েন্টে মোটরসাইকেল-ইজিবািকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় মোটরসাইকেল চালক ও তার সাথে থাকা একজন এবং ইজিবাইক চালক আহত হয়েছেন। ইজিবাইক চালক ও মোটরসাইকেলাাারোহী একজনের অবস্থা আশংকাজনক। তাদের অবস্থা ভালো না দেখে স্থানীয় সকলে মিলে লেগুনাযোগে তাদেরকে সিলেটে পাঠানো হয়েছে। একজনের বাড়ি জগন্নাথপুর উপজেলার হবিপুর বলে জানা গেছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কাজী মোক্তাদির হোসেন বলেন, ‘খবর পেয়ে আমাদের থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ইজিবাইক চালকের আঘাতটা গুরুতর ছিলো। সে কথা বলতে পারেনি। বাকীরাও আঘাত প্রাপ্ত। চিকিৎসার জন্য তাৎক্ষণিকই তাদের সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কারো পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ কাজ করছেন।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin