শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন


দক্ষিণ সুরমায় নাম্বারবিহীন অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু, সড়ক অবরোধ

দক্ষিণ সুরমায় নাম্বারবিহীন অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু, সড়ক অবরোধ


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

সিলেটের দক্ষিণ সুরমায় নাম্বার বিহীন সিএনজি চালিত অটোরিকশা চাপায় ৮ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ মে) সকাল নয়টায় উপজেলার সিলেট-সুলতানপুর সড়কের তেলিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে গাড়ীটি রেখে তাৎক্ষণিক চালক পালিয়ে গেছে।

এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে মোগলাবাজার থানা পুলিশ ও সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে সিলাম ইউনিয়নের তেলিপাড়া গ্রামের রিপন মিয়ার শিশুকন্যা রাফিয়া জান্নাত মাইশা তার দাদার সাথে বাড়ির সামনের রাস্তায় হাটতে বেরোয়। হঠাৎ করে সিলেট-সুলতানপুর সড়কে সিলেটগামী একটি নাম্বারবিহীন সিএনজি চালিত অটোরিকশা দ্রুত গতিতে এসে মুল সড়কের পাশে বাড়ির রাস্তায় এসে শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু ঘটে। সাথে সাথে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং লাশের সুরতহাল করে।

এদিকে, নাম্বার বিহীন সিএনজি চালিত অটোরিকশা চাপায় শিশুর মৃত্যুর ঘটনার প্রতিবাদে এলাকাবাসী সিলেট সুলতানপুর সড়ক অবরোধ করে সড়কে নম্বর বিহীন সিএনজি চালিত অটোরিকশা বন্ধ ও পলাতক চালককে গ্রেফতারের দাবী জানান।

পরে মোগলাবাজার থানা পুলিশের আসামি গ্রেফতার ও সড়কে নাম্বার বিহীন সিএনজি চালিত অটোরিকশা বন্ধের আশ্বাসে ও সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ ওলিদুর রহমানের অনুরোধে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

এসময় উপস্থিত ছিলেন তেলিপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নেছার আলী, গোল্ডেন ফিউচার একাডেমির প্রিন্সিপাল সারোয়ার হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধা সুরণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী সহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে এসএমপির মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, এঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে, মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin