বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন


দক্ষিণ সুরমার সেই মোবাশ্বিরের রহস্যজনক মৃত্যু, গ্রেফতার ১

দক্ষিণ সুরমার সেই মোবাশ্বিরের রহস্যজনক মৃত্যু, গ্রেফতার ১


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমার সিলামে শালিশ ব্যক্তিত্ব আব্দুল হক মোবাশ্বিরকে (৫৫) রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার দ্বিতীয় স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনায় শনিবার দিবাগত রাত (২৬ সেপ্টেম্বর) ওই নারীকে নগরীর শাহপারণ থানা এলাকা থেকে গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। তবে তার নাম জানা যায়নি।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল হাসান তালুকদার।

এদিকে, সিলেট মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বিএম আশরাফ উল্ল্যা তাহের বলেন,এই ঘটনায় শাহ পরাণ থানা এলাকা থেকে নিহত আব্দুল হক মোবাশ্বির (৫৫) দ্বিতীয় স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তার বয়স ১৯ বছর। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে, দক্ষিণ সুরমার ধোপাঘাট এলাকায় তার একটি প্লটে সিলামের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আব্দুল হক মোবাশ্বির (৫৫) এর রহস্যজনক মৃত্যু হয়। রাতে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি সিলাম শেখপাড়ার মৃত ফজলুল হক কন্ট্রাক্টারের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, বরইকান্দি ইউনিয়নের ধোপাঘাট এলাকায় নিজ বাসায় সিলাম শেখপাড়ার বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আব্দুল হক মোবাশ্বির ঘুমিয়ে ছিলেন। তার এক চাচাতো ভাই সন্ধ্যার দিকে বাসায় গিয়ে ডেকে তার কোন সাড়া না পেয়ে আশপাশের লোকজনকে জানান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে দক্ষিণ সুরমা থানা পুলিশ উপস্থিত হয়ে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin