রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন


দক্ষিণ সুরমায় ইয়াবাসহ যুবক আটক

দক্ষিণ সুরমায় ইয়াবাসহ যুবক আটক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট দক্ষিণ সুরমার সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডে মোমিনখলাস্থ এমদাদিয়া রেস্টুরেন্ট এলাকা থেকে সুমন মিয়া (৩৩) নামে এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় ২২ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (৭ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক (নি.) সঞ্জিত চন্দ্র দাসের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।আটককৃত সুমন নেত্রকোনা জেলার, কেন্দুয়া থানার, গগডি গ্রামের, বাদশা মিয়া ও রংবানু বেগম সম্পত্তির ছেলে।

তিনি বর্তমানে সিলেটের দক্ষিণ সুরমা মোমিনখলার কামাল মিয়ার বাসায় বসবাস করে আসছিলেন।অভিযান এসআই (নি.) শামীম উদ্দিন, কনস্টেবল মো. আব্দুর রাজ্জাক, কনস্টেবল আব্দুস সামাদ, কনস্টেবল সারোয়ার আলমসহ মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত দলের উপস্থিতে অভিযান চালানো হয়।

গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক (নি.) সঞ্জিত চন্দ্র দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায় যে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকাসহ আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে বিক্রি করে।উক্ত আসামীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করা হলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin