শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন


দক্ষিণ সুরমায় ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ৪

দক্ষিণ সুরমায় ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ৪


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানাপুলিশের অভিযানে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, রোববার বেলা আড়াইটায় দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলাস্থ বাবুল মিয়ার বাসার সামনে একটি ছিনতাইকারী দল যাত্রীদের সিএনজি চালিত অটোরিকশায় তুলে ভয়ভীতি দেখিয়ে ও জোরপূর্বক তাদের কাছ থাকা মোবাইল, টাকা, স্বর্ণালংকার সহ মূল্যবান মালামাল ছিনতাইয়ের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চার ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হচ্ছে- হবিগঞ্জের নবীগঞ্জ থানার চাঁনপুর এলাকার মো. মোদ্দত আলীর ছেলে মো. রাজু আহমদ ওরফে অকিল (২৪), সুনামগঞ্জের দিরাই থানার ভাটিপাড়া চৌধুরীর পাড়া এলাকার মৃত আব্দুস ছালামের ছেলে মো. শহীদ নূর (৩২), দোয়ারাবাজার থানার হরিপদনগর এলাকার মো. ইরফান আলীর ছেলে মো. সুয়েল মিয়া ওরফে সোহেল (২৭) ও ছাতক থানার জাউয়াবাজার বড়খাপন এলাকার মৃত ইলিয়াছ আলীর ছেলে মো. সুমন আহমদ (২৮)।

অভিযানকালে পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা (সিলেট-থ-১২-৬৬৪৪), ৩টি চাকু ও ৫টি মোবাইল সেট ফোন উদ্ধার করে পুলিশ।

আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin