বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় ডিবি পুলিশ পরিচয়ে মসজিদের মোতাওয়াল্লীকে অপহণের চেষ্ঠা

দক্ষিণ সুরমায় ডিবি পুলিশ পরিচয়ে মসজিদের মোতাওয়াল্লীকে অপহণের চেষ্ঠা


শেয়ার বোতাম এখানে
  • 109
    Shares

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ডিবিপুলিশ পরিচয়ে মসজিদের মোতাওয়াল্লি নিজাম উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধকে অপহণেরর চেষ্ঠা করেছে একটি অপহরণকারী চক্র।

গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে উপজেলার লালাবাজার ইউনিয়নের বেতসুন্ধি (ফকিরেরগাঁও) গ্রামে। নিজাম উদ্দিন ওই গ্রামের মৃত হাজী ইসমাইল আলীর ছেলে ও বেতসুন্ধি (ফকিরেরগাঁও) জামে মসজিদের মোতাওয়াল্লি।

পারিবারিক ও বাড়ির সিসি ফুটেজ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা ২৩ মিনিটে একটি নোহা গাড়ি (সিলেট-চ-১১-০৫৩৫) করে ড্রাইভারসহ চারজন যুবক নিজাম উদ্দিনের বাড়ির ভিতরে প্রবেশ করে। গাড়ি থেকে তিনজন যুবক নেমে নিজাম উদ্দিনের বাড়ির গেইটে ডাকাডাকি করে। নিজাম উদ্দিন গেইট খুলে বেরুলে তাকে ডিবিপুলিশ পরিচয় দিয়ে তার হাত ধরে গাড়িতে উঠাতে চাইলে তিনি জোর করে হাত ছাড়িয়ে গেইটে তালা লাগান। পরে তিনি তাদের সাথে উচ্চস্বরে কথাবার্তা বলেন। চেঁচামেচি শুনে বাড়ির সবাই এসে জড়ো হন। সেই ফাকে সবাই ঘটনা বুঝার আগেই অপহরণকারীরা তাড়াহুড়ো করে গাড়িতে উঠে চলে যায়। তিন যুবকের মধ্যে একজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন নিজাম উদ্দিন।

নিজাম উদ্দিন বলেন, শাহ আব্দুর রহিম (রহ.) মাজারের দানবাক্স নিয়ে দুই পক্ষের দীর্ঘদিন যাবৎ দ্বন্ধ চলছে। স্থানীয় থানাপুলিশ তাকে ৩য় পক্ষ হিসেবে দায়িত্ব দিয়েছেন। আর এই দায়িত্ব তিনি পালন করছেন। এই দ্বন্ধ থেকেই তাকে অপহরণ করা হতে পারে বলে তিনি ধারণা করছেন। তবে এই ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এব্যাপারে দক্ষিণ সুরমা থানার অফিসার্স ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



শেয়ার বোতাম এখানে
  • 109
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin