সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় ফুট ওভারব্রিজ নির্মাণের আশ্বাস মেয়রের

দক্ষিণ সুরমায় ফুট ওভারব্রিজ নির্মাণের আশ্বাস মেয়রের


শেয়ার বোতাম এখানে

সিলেটের দক্ষিণ সুরমায় যানজটমুক্ত ও দুর্ঘটনামুক্ত করতে হুমায়ুন রশীদ চত্বর এলাকায়  ফুট ওভারব্রিজ নির্মাণের আশ্বাস দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার (১৪ এপ্রিল) রাতে নগরীর দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বরে হোটেল আলী প্লাজার উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যের এক পর্যায়ে এ আশ্বাস দেন সিসিক মেয়র।

এসময় তিনি বলেন, সিলেট নগরীর প্রবেশ পথ ঐতিহ্যবাহী দক্ষিণ সুরমা এলাকা। এই এলাকার অনেক ইতিহাস ও সুনাম রয়েছে। দক্ষিণ সুরমায় মিল-কারখানা, বিভাগীয় প্রশাসনিক দপ্তর ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার সুনাম ও পরিচিতি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

দেশের বিভিন্ন স্থান থেকে সিলেটে আগত পর্যটকরা হুমায়ুন রশীদ চত্বরের হোটেল আলী প্লাজায় শান্তিপূর্ণ ও মনোরোম পরিবেশে জানমালের নিরাপত্তা নিয়ে থাকতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, নগরীকে যানজটমুক্ত ও দুর্ঘটনা মুক্ত করতে হুমায়ুন রশীদ চত্বর এলাকায় শীঘ্রই একটি ফ্লাই ওভারব্রিজ নির্মাণ করা হবে।

আলী প্লাজার সত্ত্বাধিকারী হাজী মো. আছদ্দর আলীর সভাপতিত্বে এবং সাংবাদিক হুমায়ুন কবির লিটন ও সাদিকুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রি’র সভাপতি খন্দকার সিপার আহমদ, সিলেট ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ, চেম্বারের সাবেক পরিচালক এম.এ মান্নান, সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র হাজী তৌফিক বকস লিপন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. আজম খান।

এতে স্বাগত বক্তব্য রাখেন আলী প্লাজার পরিচালক ফয়ছল আহমদ আলী। এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার এর পরিচালক এহতেশামুল হক চৌধুরী ও মুকির হোসেন চৌধুরী, ব্যবসায়ী উস্তার আলী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আজমল বখত ছাদেক, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী, স্টার লাইট কলেজের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, আলীম ইন্ডাস্ট্রি’র চেয়ারম্যান আলিমুস সাহাদত চৌধুরী, সাদিকুর রহমান সাদিক, হাজী নাসির উদ্দিন, ব্যবসায়ী নেছার আহমদ।

এছাড়াও জেলা তাঁতী লীগের আহবায়ক আলমগীর হোসেন, সমাজসেবী ফখরুল ইসলাম মিয়া, ২৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন আল্লামা মুফতি রশীদুর রহমান ফারুক শায়খে বরুনী।বিজ্ঞপ্তি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin