রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন


দক্ষিণ সুরমায় বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা

দক্ষিণ সুরমায় বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট: 
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ফারুক মিয়া (৫৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। ফারুক মিয়া দক্ষিণ সুরমার কদমতলী বড়বাড়ী এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। তিনি মোমিনখলা এলাকায় বড় বোন হালিমা বেগমের বাসায় থাকতেন।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে পাশের ঘরে থাকা হালিমা বেগম (৪০) ভাই ফারুক মিয়ার চিৎকার শুনে তার চাচা লাল মিয়া, চাচাতো ভাই আব্দুল কাদির জুয়েল (২২) ও আব্দুল কাহার (১৭) সহ ঘর থেকে বের হয়ে দেখতে পান ফারুক মিয়ার কক্ষ থেকে আলতাফ (৫০) ও নাঈম (৩৫) নামের দুই ব্যক্তি দ্রুত চলে যাচ্ছেন।
তারা ফারুক মিয়ার কক্ষে গিয়ে দেখতে পান তিনি রক্তাক্ত জখম অবস্থায় কক্ষের মেঝেতে পড়ে আছেন। তাকে তাৎক্ষণিক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান তারা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ৫০ মিনিটে মারা যান ফারুক মিয়া।

এ ঘটনায় ফারুক মিয়ার বোন হালিমা বেগম বাদী হয়ে আলতাফ ও নাঈমের নাম উল্লেখ করে অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানিয়েছেন, মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin