রবিবার, ১৬ মে ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

দক্ষিন সুরমায় নেতাকর্মীদের পাশে দাঁড়ালেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রনেতা মোর্শেদ

দক্ষিন সুরমায় নেতাকর্মীদের পাশে দাঁড়ালেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রনেতা মোর্শেদ


শেয়ার বোতাম এখানে

সিলেট জেলা ছাত্রদলের সাবেক ছাত্রনেতা দক্ষিন সুরমা উপজেলার মোল্লার গাঁউ ইউনিয়নের (বড় বাড়ির) কৃতি-সন্তান, যুক্তরাষ্ট্রের মিশিগান বিএনপি নেতা আবুল কশেম মোর্শেদ সুদুর প্রবাসে থেকেও দক্ষিন সুরমা উপজেলার অসহায় ও নেতাকর্মীদের পাশে দাড়াঁলেন।

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক মন্টু কুমার নাথ ও বর্তমান সিলেট জেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক জুবায়ের আহমদ লিলুর মাধ্যমে দক্ষিন সুরমা উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় ও নেতাকর্মিদের মাঝে উপহার সামগ্রী পৌছে দেন।

নেতাকর্মীরা জানান, আবুল কশেম মোর্শেদ সুদুর প্রবাসে থেকেও তিনি বৈশ্বিক করোনা পরিস্থিতি ও পবিত্র ঈদ উপলক্ষ্যে আমাদের মাধ্যমে বিভিন্ন ইউনিয়নের কয়েকজন অসহায় ও নির্যাতিত নেতাকর্মীদের উদ্ধ্যেশে উপহার সামগ্রী ব্যাবস্থা করলে পরবর্তীতে আমরা সেটা তাদের বাড়িতে গিয়ে পৌছে দেই।

আমরা মোর্শেদ ভাই এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, কারন তিনি যে দেশে অবস্থান করছেন সে দেশ পৃথিবীর সবচেয়ে বেশি করোনায় ক্ষতিগ্রস্ত দেশ। এমন পরিস্থিতিতে তিনি ঘরের মধ্যে বন্দী থেকেও দেশ ও দেশের মানুষের কথা ভুলে যান নি। আমরা আশা করছি মোর্শেদ ভাই এর মত যেন অন্যান্য প্রবাসী ভাইয়েরা ও দেশের অসহায় মানুষের পাশে দাড়াঁন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin