রবিবার, ২১ Jul ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন


দরিদ্রদের সহযোগীতায় ব্যারিষ্টার ওয়াসিম

দরিদ্রদের সহযোগীতায় ব্যারিষ্টার ওয়াসিম


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রভাবে মৌলভীবাজারে জীবনযাত্রা ব্যাহত। আর সবচেয়ে বেশি কষ্টে রয়েছেন দিন মজুররা। আর এই দিনমজুরদের মুখে হাসি ফুটাতে এগিয়ে কমলগঞ্জের (কানাডা প্রবাসি) ধলাইর ডাক টোয়েন্টি ফোর ডটকমের উপদেষ্টা ব্যারিস্টার ওয়াসিম আহমেদ।

বুধবার ১ এপ্রিল দুপুরে কমলগঞ্জের পৌর এলাকার ভানুগাছ বাজারের রিস্কাচালক, ব্যান চালক, টেলাগাড়ী চালক, দিনমুজুর, ভিক্ষুকসহ হতদরিদ্র প্রায় দুইশ পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দিলেন ব্যারিস্টার ওয়াসিম আহমেদের পক্ষে তার চাচা ধলাইর ডাক টোয়েন্টি ফোর ডটকমের প্রধান সম্পাদক মো: আনহার আলী।

এসময় আরও উপস্থিত ছিলেন ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্ট ালের সম্পাদক ও প্রকাশক আশরাফ সিদ্দিকী পারভেজ সহ ধলাই পরিবারের অন্যান্য সদস্যরা। পরিস্থিতি বিবেচনায় ব্যারিস্টার ওয়াসিম আহমেদ এর অভাবী মানুষদের পাশে দাঁড়ানোকে মানবতার এক অনন্য দৃষ্টান্ত হিসেবে দেখছেন সচেতনরা।

কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে দুই শত পরিবারের মাঝে জনপ্রতি ৪কেজি চাল, ১কেজি আলু, আধাকেজি ডাল, তেল ও সাবান সহ প্রায় দুইশত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন। ব্যারিস্টার ওয়াসিম বলেন বর্তমানে দেশে সবকিছু বন্ধ। এই বন্ধে অসহায় দিনমজুর কষ্টে রয়েছেন। তাই আমার ব্যক্তিগত পক্ষ হতে হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin