বুধবার, ১৬ Jun ২০২১, ১১:১২ অপরাহ্ন

দাড়ি ও গোঁফ কেটে চেহারা পাল্টিয়েও শেষ রক্ষা হয়নি তার

দাড়ি ও গোঁফ কেটে চেহারা পাল্টিয়েও শেষ রক্ষা হয়নি তার


শেয়ার বোতাম এখানে
  • 327
    Shares

স্টাফ রিপোর্ট :

দাড়ি ও গোঁফ কেটে চেহারা পাল্টিয়েও শেষ রক্ষা হয়নি এমসি কলেজে ধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর রহমানের । রোববার ভোরে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকা খেয়াঘাট থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইফুর রহমান বালাগঞ্জ উপজেলার সোনাপুরের চান্দাইপাড়ার মো. তাহিদ মিয়ার ছেলে।

জানা যায়, এই ঘটনার পর থেকে নিজেকে যেন কেউ চিনতে না পারে সেজন্য মুখের দাড়ি ও গোঁফ কেটে ফেলে সাইফুর। সে সীমান্ত পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে পুলিশ জানায় । গ্রেফতারের পর সাইফুর পুলিশের কাছে ঘটনার বিস্তারিত বর্ণনা দেয়।

এদিকে, সাইফুর রহমানকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ শেষে মহানগর পুলিশের শাহপরাণ থানা কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ঘটনার পর থেকে ধর্ষকদের গ্রেপ্তারের দাবি উঠেছে সর্বত্র। ইতিমধ্যে এ ঘটনায় ৪ নম্বর আসামী অর্জুন লস্করকেও গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামীদের ধরতে পুলিশও তৎপর। সীমান্তেও নজরদারি বাড়ানো হয়েছে। পুলিশ, ডিবির একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানা গেছে ।

প্রসঙ্গত : শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদি হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে
  • 327
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin