শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন


দিনরাত বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু না করে: প্রবাসী কল্যাণ মন্ত্রী

দিনরাত বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু না করে: প্রবাসী কল্যাণ মন্ত্রী


শেয়ার বোতাম এখানে

সোহরাব আহমদ, কোম্পানীগঞ্জ:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও জাতির জন্য সারা জীবন ত্যাগ করে গেছেন। বঙ্গবন্ধু প্রতি আমাদের কৃতজ্ঞতা জানাতে হবে আমাদের কার্যকলাপের মাধ্যমে। যে জাতি কৃতজ্ঞতা প্রকাশ করতে পারে না, সে জাতি উন্নতি করতে পারে না। আমি শুধু বক্তব্যে দিনরাত বঙ্গবন্ধু বঙ্গবন্ধু না করে, যদি বঙ্গবন্ধুর নামে একটি গাছও লাগাই, তবে সেটি আরো বেশি কৃতজ্ঞতা প্রকাশ করা হবে বলে আমি মনেকরি।

সোমবার সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উন্নয়নমূলক কর্মকান্ডসহ সার্বিক বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আব্দুল ওয়াদুদ আলফু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম।

এর আগে তিনি দিনব্যাপী দলইরগাঁও উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত চারতলা একাডেমি ভবন উদ্বোধন, ইমরান আহমদ কারিগরি কলেজে গভর্নিং বডির সভায় অংশগ্রহণ এবং উন্নয়ন কাজ পরিদর্শন, উপজেলা মৎস্য অফিস কর্তৃক আয়োজিত পোনামাছ অবমুক্ত কার্যক্রম উদ্বোধন, বঙ্গবন্ধু হাইটেক পার্ক পরিদর্শন, ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটন এলাকা পরিদর্শন, ইসলামগঞ্জ বাজার ও জালিয়ারপাড় বাজার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, আনসার ব্যারাক উদ্বোধন ও কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারিদের সাথে মতবিনিময় সভা করেন।

এসব কার্যক্রমে উপস্থিত ছিলেন টুরিস্ট কর্পোরেশনের অতিরিক্ত সচিব ফারুক আহমদ, সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) আমিনুল ইসলাম সরকার, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, এম সাইফুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাজী শাহ গোলাম নবী, ইমরান আহমদ কারিগরি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রুহুল আমিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, অখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আলা উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, রাসেল আহমদ, সদস্য তজব আলী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামসুল আলম, সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin