সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

দিরাইয়ে যত্রতত্র বিদ্যুতের খুঁটি, উন্নয়ন কাজ ব্যাহত

দিরাইয়ে যত্রতত্র বিদ্যুতের খুঁটি, উন্নয়ন কাজ ব্যাহত


শেয়ার বোতাম এখানে

দিরাই প্রতিনিধি: দিরাই পৌরসভার কলেজ রোডসহ বিভিন্ন এলাকায় যত্রতত্র বিদ্যুতের খুঁটি অপরিকল্পিতভাবে পুঁতে রাখায় পৌরসভার উন্নয়ন কাজ ব্যাহত হচ্ছে। এছাড়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় বিদ্যুতের অনেক ঝুঁকিপূর্ণ খুঁটি রয়েছে। এসব ঝঁকিপুর্ণ খুঁটির কারণে অনেক সময় দুর্ঘটনা ঘটছে।
বিদ্যুৎ গ্রাহক সৈদুর রহমান বলেন, বিভিন্ন এলাকায় গাছের ডালে, বাঁশের মাঝে বিদ্যুতের লাইন দেওয়া হয়েছে। এসব ঝুঁকিপুর্ণ বিদ্যুৎ লাইনে প্রায়ই দুর্ঘটনা ঘটে। আমরা নিয়মিত বিদ্যুৎ বিল দিয়েও আশানুরুপ সেবা পাচ্ছিনা। সামন্য বৃষ্টি হলে আমাদের এলাকায় বিদ্যুৎ থাকেনা।
জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিবলী আহমদ বেগ বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুতের ঝুঁকিপূর্ণ খুঁটি রয়েছে। আমি বিভিন্ন সময় উপজেলা বিদ্যুৎ প্রকৌশলীর সাথে যোগাযোগ করলে তিনি কোনো ভালো কোনো উত্তর দিতে পারেননি। তিনি সাধারণ বিদ্যুত গ্রাহক এমনকি আমাদের ফোনও অনেক সময় রিসিভ করেন না। আমি প্রকৌশলীর এমন আচরণের কথা উপজেলা সমন্বয় সভায় বলেছি।
দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া বলেন, দিরাই কলেজ রোডে ৩৭ লাখ টাকার উন্নয়ন কাজ চলছে, আরও ২কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে কলেজ রোডের ওয়ানওয়ের রাস্তার কাজের টেন্ডার হয়ে গেছে। কলেজ রোডের যত্রতত্র বিদ্যুতের ঝুঁকিপূর্ণ খুঁটি থাকায় উন্নয়ন কাজ শুরু করা যাচ্ছে না। পৌরসভার পক্ষ থেকে আবাসিক বিদ্যুৎ প্রকৌশলীকে একাধিক বার চিঠি দিয়ে ঝুঁটিপুর্ণ খুঁটি সরানোর কথা বললেও তিনি এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেননি।
এ ব্যাপারে আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আব্দুন্নুর তারেকের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।
উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব বলেন, ঝুঁকিপুর্ণ বিদ্যুতলাইন ও খুঁটির ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। পৌরসভার উন্নয়ন দ্রুত তরান্বিত করতে আবাসিক বিদ্যুৎ প্রকৌশলীর সাথে সমন্বয় করে দ্রুত ঝুঁকি বিদ্যুতের খুঁটি ও লাইন অপসারণের ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin