সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন


দিরাইয়ে রাস্তার মিললো জ্বরে আক্রান্ত অজ্ঞাত এক ব্যাক্তি

দিরাইয়ে রাস্তার মিললো জ্বরে আক্রান্ত অজ্ঞাত এক ব্যাক্তি


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাইয়ে রাস্তার পাশে পরে থাকা জ্বরে আক্রান্ত অজ্ঞাত নামা এক ব্যাক্তিকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে দিরাই-মদনপুর সড়কের শরীফপুর এলাকায় অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার দিরাই-মদনপুর সড়কের শরীফপুর এলাকায় জ্বরে আক্রান্ত হয়ে পরে থাকে। পরে স্থানীয়রা দিরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে নিয়ে যায়।

এসময় তার গায়ে প্রচন্ড জ্বর, হাতে ইনজেকশন পুশ করার ক্যানোলা ও প্রস্রাবের রাস্তায় নল লাগানো অবস্থায় তাকে পাওয়া যায়। পুলিশ ধারণা করছে সে কোন হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। হয়তো সেখান থেকে পালিয়ে এসেছে অথবা কেউ তাকে রাতের আধারে এখানে ফেলে গেছে বলে জানান।

দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জয়ন্ত চক্রবর্তী জানান, সে জ্বরে আক্রান্ত, হাতে ক্যানোলা ও প্রস্রাবের রাস্তায় নল লাগানো, মনে হচ্ছে মানুষিক ভারসাম্যহীন, হয়তোবা কোথাও চিকিৎসাধীন ছিলো।

এ ব্যাপারে দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল জানান, রাত সাড়ে ৮ টার দিকে রাস্তার পাশে এক ব্যাক্তি পরে থাকতে দেখে গ্রামের ইউপি সদস্য ফোন দিয়ে জানালে সেখান থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। সে কথা বলতে পারছেনা। নাম পরিচয় জানার চেষ্টা চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin