রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:০২ অপরাহ্ন

দীর্ঘদিন ধরে  বালাগঞ্জ বাজারের রাস্তার গর্তগুলো সাময়িক  বন্ধের  উদ্যোগ নেওয়ায় জনমনে স্বস্তি

দীর্ঘদিন ধরে  বালাগঞ্জ বাজারের রাস্তার গর্তগুলো সাময়িক  বন্ধের  উদ্যোগ নেওয়ায় জনমনে স্বস্তি


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি :
দীর্ঘদিন ধরে বালাগঞ্জ বাজারের রাস্তার গর্তগুলো ইট ও বালু দিয়ে সাময়িক ভাবে উদ্যোগ নেওয়ায় জনমনে স্বস্তি এসেছে। গত২৮ মে সকাল থেকে ট্রাক দিয়ে গর্তগুলো ভরাট করা হচ্ছে। জানাযায়,বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুস সাকিবের স্থানীয় ইউপি চেযারম্যান মোঃ আব্দুল মুনিমকে দিযে এ কাজটি করাচ্ছেন। উল্লখ্য যে, বালাগঞ্জ উপজেলার সদরের বাজারে পোষ্ট অফিস রোড, সাবরেজিস্টার অফিসের সামনে ড্রেন থাকার পর ও  সড়কে জলাবদ্বতায় বন্দী। তাই বাসাবাড়ি ও ড্রেনের ময়লা পানিতে রাস্তায় জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় পথচারীরা সহ যানবাহন চলাচলে চরম দুর্ভোগে পোহাচ্ছিলেন।
শুধু তাই নয়, রাস্তার মধ্যবর্তী স্থানে বড় ধরণের গর্ত হওয়ায় যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছিলো। ভেঙ্গে যাওয়া রাস্তার পাশে ড্রেনটি  থাকায় পর ও ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করে আসছিলো। রাস্তাটিও খুবই খারাপ। দু’পাশে গর্ত হওয়ায় ছোটছোট যানসমুহ গর্তে আটকা পড়ছে। ভারী যানবাহনের চাপে যেকোন মুহুূর্তে বড়ধরনের দুর্ঘটনার আশঙ্কাও ছিল।
বালাগঞ্জ বাজার বনিক সমিতির সাবেক সভাপতি ব্যবসায়ী মোঃ মাখন মিয়া, সাবেক সদস্য সাইফুল ইসলাম শেফুল  বলেন, এ উদ্যোগ যারা নিয়েছেন ইউএনও সাহেব ও বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ জানাচ্ছি। এ কাজটি করায় জনমনে অনেকটা স্বস্তি এসেছে। স্থায়ী সমাধানের জন্য কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।
সাপ্তাহিক কূশিয়ারা কূলের প্রকাশক ও বালাগঞ্জ বাজার বনিক সমিতির আহবায়ক কমিটির সদস্য ডিড রইটার  হুসাইন আহমদ বলেন, ঈদকে সামনে রেখে সাময়িকভাবে সংস্কার করার উদ্যোগটি  প্রশংসনীয়। কিন্তু কাজের টেকসই সহ স্থায়ী সমাধান হওয়া জনস্বার্থে জরুরী।
বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম  অনেকটা ক্ষোভ প্রকাশ করে বলেন দীর্ঘদিন ধরে উপজেলা সদরের একমাত্র সড়কের অবস্থা এভাবে পড়ে আছে। পরিষদেও বিষয়ট একাধিকবার উত্তোলন করেছি। ইউএনও মোঃ নাজমুস সাকিব  আমাকে মৌখিকভাবে দ্রুতসময়েএ সংস্কার করার নির্দেশ দিলে আমি তাৎক্ষনিকভাবে কাজটি শুরু করি। রোজা ও ঈদকে সামনে রেখে জনসাধারনের স্বার্থে কাজটি জরুরী।
বালাগঞ্জ ইউএনও মোঃ নাজমুস সাকিব বলেন, আসলে বাজারের একমাত্র চলাচলের রাস্তার এ অবস্থা দেখে  আমি স্থানীয় ইউপি চেযারম্যানকে  এ গর্তগুলোভরাট করার নির্দেশ দেই। এর স্থায়ী সমাধানের জন্য প্রযোজনীয় পদক্ষেপ নেয়া হবে। এছাড়া উপজেলা আরও সমস্যাগুলো পর্যায়ক্রমে নেয়া হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin