বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন


দুই বাংলাদেশিকে গাড়িচাপা : ‘জুয়ার আসর’ থেকে ঘাতকের বাবা আটক

দুই বাংলাদেশিকে গাড়িচাপা : ‘জুয়ার আসর’ থেকে ঘাতকের বাবা আটক


শেয়ার বোতাম এখানে

অনলাইন ডেস্ক:
দুর্গাপূজার আগে জুয়া বিরোধী অভিযানে ছয়জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে কলকাতায় দুই বাংলাদেশিকে গাড়িচাপা দিয়ে হত্যায় ঘাতকের বাবা পারভেজ আখতারও রয়েছেন। গতকাল শনিবার কলকাতার শেক্সপিয়র সরণি এলাকার একটি রেস্তোরাঁর ক্যাসিনো থেকে তাদের আটক করা হয়।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মোট তিনটি স্থানে অভিযান চালায় কলকাতা পুলিশের অপরাধ বিভাগ। সেখান থেকে ছয়জনকে আটক করা হয়। এদের মধ্যে জনপ্রিয় রেস্তোরাঁ চেইন আরসালান’র মালিক পারভেজ আখতারকে ‘পোকার’ খেলার সময় আটক করা হয়।

আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের দপ্তরে নেওয়া হয়েছে। যথেষ্ট প্রমাণ পাওয়া গেলে জুয়া বিরোধী আইনে পারভেজ আখতারকে গ্রেপ্তার দেখানো হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

দেশটিতে ‘পোকার’ খেলা নিষিদ্ধ। এর বিরুদ্ধে আগেও শহরে একাধিকবার অভিযান চালিয়েছে পুলিশ।

গত ১৬ আগস্ট গভীর রাতে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় দুই বাংলাদেশি নাগরিক গাড়িচাপায় মারা যান। তারা হলেন- কাজী মুহাম্মদ মইনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (৩০)। এ সময় আহত হয়েছেন কাজী সফি রহমতউল্লাহ নামের আরও একজন।

দুর্ঘটনার পরেই দেশ ছেড়ে পালিয়েছিলেন পারভেজ আখতারের ছেলে রাঘেব। কিন্তু দুবাই থেকে ফেরার পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বেপরোয়া গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় পুলিশ চার্জশিট দিয়েছে। এবার জুয়ার চক্র থেকে আটক হলেন তার বাবা পারভেজ আখতার।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin