বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

দুর্দান্ত রুবেলে দিশেহারা ভারত

দুর্দান্ত রুবেলে দিশেহারা ভারত


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক :  
রুবেল হোসেনের দুর্দান্ত বোলিংয়ে দিশেহারা ভারত। এই ফাস্ট বোলারের আক্রমণে ১০২ রানের মধ্যেই চার উইকেট হারিয়ে ফেলেন কোহলিরা। প্রথমে ক্রিজে থিতু হওয়া রোহিত শর্মাকে আউট করার পর এবার অলরাউন্ডার বিজয় শংকরকে মুশফিকের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে পাঠালেন।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ২৪ ওভারে চার উইকেট হারিয়ে ১১৭ রান। ক্রিজে আছেন লোকেশ রাহুল (৩৪) ও এম এস ধোনি  (৫)।
সাইফ উদ্দিনের বলে বোল্ড কোহলি  
ধীরে ধীরে ভয়ংকর হতে থাকা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে বোল্ড করে সাজঘরে পাঠালেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। আউট হওয়ার আগে কোহলির ব্যাট থেকে আসে ৪৭ রান। অল্পের জন্য দেখা পাননি অর্ধশতকের।
ফিজের পর রুবেলের আক্রমণ
টাইগারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ভীষণ চাপে আছে ভারত। এবার ক্রিজে থিতু হওয়া ওপেনার রোহিত শর্মাকে বোল্ড করে সাজঘরে পাঠালেন ডানহাতি ফাস্ট বোলার রুবেল হোসেন। আউট হওয়ার আগে রোহিতের ব্যাট থেকে আসে ১৯ রান।
মাশরাফী-মোস্তাফিজের দুর্দান্ত বোলিং
মাশরাফি ও মোস্তাফিজের দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। দুই বলে মাঠে গড়ানোর পর বৃষ্টির জন্য খেলা বন্ধ ছিল অল্প কিছুক্ষণ। বৃষ্টি থামার পরই খেলা শুরু হলে দুর্দান্ত বোলিং করেন মাশরাফি ও মোস্তাফিজ।
মাশরাফি তিন ওভার বলে করে মাত্র তিন রান দিয়েছেন। তার মধ্যে দুটি ওভারই মেডেন। মোস্তাফিজ তিন ওভার বল করে ১২ রান দিয়ে নিয়েছেন এক উইকেট।
ফিজের আঘাতে ফিরলেন ধাওয়ান
ধাওয়ানকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘারে পাঠালেন মোওস্তাফিজুর রহমান। ম্যাচের দুই ওভার পাঁচ বলের সময় আঘাত হানেন মোস্তাফিজ। আউট হওয়ার আগে ধাওয়ানের ব্যাট থেকে আসে ৯ বলে এক রান।
ফিল্ডিংয়ে বাংলাদেশ
বিশ্বকাপের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। কিন্তু বৃষ্টির বাধায় দুই বল মাঠে না গড়াতেই খেলা বন্ধ হয়ে যায়। তবে স্বস্তির খবর হলো বৃষ্টি থামার পর আবারও খেলা শুরু হয়েছে। ম্যাচটি বাংলাদেশ সময় সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল।
এই ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের কারণ ব্যখ্যা দিতে গিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘একয়দিন পিচ ঢাকা ছিল কাভারে। তাই প্রথমে বোলিং করতে কিছু সহায়তা পাওয়া যাবে’।

শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin