শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৩৮ অপরাহ্ন


দুর্নীতি বন্ধ করা না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব নয়: এমপি মোকাব্বির খান

দুর্নীতি বন্ধ করা না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব নয়: এমপি মোকাব্বির খান


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

স্থানীয় এমপি ও গণফোরাম নেতা মোকাব্বির খান বলেছেন, তিনি জনগণের সেবক। তাই তাকে নিমন্ত্রণ করে উঁচু মঞ্চ বা গেইট নির্মাণ করার প্রয়োজন নেই। কারণ তিনি কখনও দুর্নীতি বা দুর্নীতিবাজদের পক্ষে নন এবং কোন প্রকার দুর্নীতির স্বাক্ষীও হতে চাননা।

জীবনভর দুর্নীতির বিরুদ্ধে লড়াই করে যাবেন উল্লেখ করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আপ্রাণ চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। কিন্তু অসৎ আমলা ও অসৎ ব্যবসায়ীরা তা বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্র ও দুর্নীতি করে যাচ্ছে। এই অসৎ আমলা ও অসৎ ব্যবসায়ীদের দুর্নীতি বন্ধ করা না হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব নয়।
স্থানীয় বাসিয়া নদীতে ব্রিজ নির্মাণের দাবিতে বুধবার (৩০ডিসেম্বর) দুপুরে সিলেটের বিশ^নাথের রজকপুর ঈদগাহ মাঠে এলাকাবাসীর উদ্যোগে আলোচনা সভা ও তার (এমপি মোকাব্বির খান) সম্মাণে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গ্রামের প্রবিণ ব্যক্তিত্ব মাওলানা আবদুল হকের সভাপতিত্বে ও সংগঠক একেএম তুহেমের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের, বিশিষ্ট মুরব্বী বশারত আলী, স্থানীয় ইউপি সদস্য শামীম আহমদ ও মাদ্রাসা শিক্ষক মাওলানা সিরাজুল ইসলাম। সভায় এলাকাবসীর পক্ষে বক্তব্য রাখেন নতুন সিরাজপুর গ্রামের কবির আহমদ, শাহজীর গাঁওয়ের রফিক আলী, রজকপুর গ্রামের মনোহর হোসেন মুন্না, আতিকুর রহমানসহ আরও অনেকে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin