বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন


দৃষ্টিশক্তি হারানো বিপ্লবের চিকিৎসায় ৫০ হাজার টাকা দিলেন ছাত্রলীগ নেতা স্বপন শিকদার

দৃষ্টিশক্তি হারানো বিপ্লবের চিকিৎসায় ৫০ হাজার টাকা দিলেন ছাত্রলীগ নেতা স্বপন শিকদার


শেয়ার বোতাম এখানে

২০১৩ সালের ২৭ সেপ্টেম্বর একটি হামলায় দৃষ্টিশক্তি হারিয়ে অন্ধ হয়ে যাওয়া সাবেক ছাত্রলীগ নেতা প্রলয় কান্ত দে বিপ্লব (৩৫) এর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দিলেন যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার আটপাড়া গ্রামের বাসিন্দা।

বুধবার বিপ্লবের বাড়ি উপজেলার দেওকলস ইউনিয়নের কালিজুরি গ্রামে গিয়ে বিপ্লবের সাথে দেখা করে তিনি টাকা দেয়ার ঘোষণা দেন। এছাড়া চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা সংগ্রহের আশ্বাস দেন।

স্বপন শিকদারের সাথে কথা হলে তিনি বলেন, গত ৯ বছর ধরে মানবেতর দিন কাটাচ্ছে ছাত্রলীগ নেতা বিপ্লব। ৫ বছর ধরে তার দুই চোখ অন্ধ। তাকে দেখে খুব কষ্ট হয়। এতদিনে একজন নেতাকর্মিরাও তার কোন খোঁজ খবর নেন নি। বিপ্লবের দুই চোখের আলো আবার স্বাভাবিক অবস্থায় আনতে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে হাসপাতালে অপারেশন করতে হবে। এজন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা। এজন্য তিনি ও বিপ্লবের পরিবার প্রবাসী ও বিত্তবানদেরর কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সবাই সহযোগিতার হাত বাড়ালে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবে বিপ্লব। বিপ্লবের চিকিৎসায় মানবিক সহায়তার দাবি জানিয়েছেন স্থানীয়রাও। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin