মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০০ অপরাহ্ন


দেওকলস উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী সফলে সভা

দেওকলস উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী সফলে সভা


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

দেওকলস উচ্চ বিদ্যালয় তথা দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উক্ত ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে লন্ডনে পূর্নমিলনী অনুষ্ঠিত হবে। এ পূর্নমিলনী সফলের লক্ষে সোমবার (৯জানুয়ারি) লণ্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে এক বিশেষ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের পর সভার কাজ শুরু হয়। এতে সভাপতিত্ব করেন প্রফেসর শাহানুর আহমদ খানের পরিচালনায় পর্যায়ক্রমে অংশগ্রহণ করেন আবুল লেইছ, রুপা মিয়া, সাইফুল ইসলাম সায়েক।

সভায় বিস্তারিত আলোচনা সাপেক্ষে এই মর্মে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, উক্ত প্রতিষ্ঠানের সাবেক ছাত্রছাত্রীদেরকে নিয়ে এবছরের মধ্যেই লন্ডনে পূর্নমিলনী অনুষ্ঠিত হবে। আর এ মহতী অনুষ্ঠানের সফল আয়োজনে এবং সমাপনে সভায় সবাই দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, উক্ত স্কুলের ষষ্ঠ শ্রেণী থেকে প্রতিষ্ঠাকালীন প্রথম এস.এস.সি তে উত্তীর্ণ শিক্ষার্থীরা দেশবিদেশে অবস্থানরত সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে ইউকেতে এক অপূর্ব মিলনমেলা করার প্রত্যাশায় দীর্ঘদিন ধরে আলোচনা করে আসছেন। আর এতে সর্বপ্রকার দল-মত-পথ পরিহার করে সকল প্রাক্তন ছাত্রছাত্রীদেরকে এ পূর্নমিলনী অনুষ্ঠানকে সুসাফল্য মণ্ডিত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান প্রফেসর শাহানুর আহমদ খান, মিঃ আবুল লেইছ , রূপা মিয়া, মোঃ সাইফুল ইসলাম সায়েক , মোঃ মজাহিদ আহমদ লিটন, মোঃ নজরুল ইসলাম, আংগুর আলী শাহ এম আলী সহ আরো অনেক।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin