শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন



দেশব্যাপী নারী ধর্ষণ, নির্যাতন ও খুনের প্রতিবাদে গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল

দেশব্যাপী নারী ধর্ষণ, নির্যাতন ও খুনের প্রতিবাদে গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল


গোলাপগঞ্জ প্রতিনিধি:

দেশব্যাপী নারী ধর্ষণ, নির্যাতন ও সিলেটে রায়হান হত্যার প্রতিবাদে গোলাপগঞ্জের হেতিমগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার দুপুর ২টায় হেতিমগঞ্জে বৃহত্তর হেতিমগঞ্জ তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিলটি খয়রুগঞ্জ বাজার জামে মসজিদ হতে বের হয়ে হেতিমগঞ্জ বাজারের সিলেট-জকিগঞ্জ সড়কের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

সভায় বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মাদ্রাসার হিসাব রক্ষক ও বোডিং সুপার হাফিজ মাওলানা শরীফ আহমদ শাহানের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা মুফতি সাজ্জাদুর রহমান, মাওলানা মামুন মুজাহিদ, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সভাপতি কামাল উদ্দিন খাঁন বেলাল, শামছুল ইসলাম আনা, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারি বেলাল আহমদ সেলিম, খায়রুগঞ্জ মসজিদ মার্কেট সমিতির সভাপতি আব্দুল জব্বার, হাফিজ মাওলানা মুত্তাকী হাদী, মাওলানা আশরাফ আলী।

সভার প্রতির বক্তব্যে মুহতামিম মাওলানা লুৎফুর রহমান বলেন, সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। নারী ও শিশুরা আজ কোথাও নিরাপদ নয়। সমাজের মানুষ রুপি কিছু জানোয়ার প্রতিনিয়ত ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে যাচ্ছে।

এসব ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় যদি দ্রুত বিচার হতো তাহলে আর এরকম ঘটনার পুনারাবৃত্তি হতো না। তাই সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি এসব লম্পটদেরকে গ্রেফতার করে দ্রুত বিচার করে কঠোর শাস্তি দেওয়া হোক। এছাড়াও সিলেটে পুলিশ নির্যাতন করে রায়হান নামের এক যুবককে হত্যা করেছে। পুলিশ রক্ষক হয়ে ভক্ষকের ভূমিকা পালন করছে। এই খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিও জানান তিনি।

উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা কাজী মাহমুদুর রহমান, মাওলানা বদরুল ইসলাম, হাফিজ মাওলানা মিছবাহ উদ্দিন, সাবেক ইউপি সদস্য শরীফ উদ্দিন, মেরাজুল ইসলাম সাবুল, জামাল আহমদ, হাফিজ জাকির আহমদ, আব্দুর রকীব, মাবরুর আহমদ, সায়ফুল ইসলাম, হাফিজ মকবুল আহমদ, জুনেদ আহমদ প্রমুখ। সভায় দেশব্যাপী নারী ধর্ষণ, নির্যাতন ও খুন বন্ধে ১৩ দফা দাবি উত্থাপন করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin