রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

দেশের এই দুঃসময়ে অনিয়ম হলে আমি কিন্তু ছাড়বো না : প্রধানমন্ত্রী

দেশের এই দুঃসময়ে অনিয়ম হলে আমি কিন্তু ছাড়বো না : প্রধানমন্ত্রী


শেয়ার বোতাম এখানে

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় কোনো অনিয়ম বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোনো অভিযোগ বা কোনো অনিয়ম যদি পাই সে যেই হোক না কেন আমি কিন্তু তাকে ছাড়বো না। কাজেই সেভাবে সবাই ঠিক থাকবেন। আগেই সর্তক করলাম।

মঙ্গলবার (৩১ মার্চ) গণভবন  থেকে ভিডিও কনফারেন্সে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মানুষের দুঃসময়ে সুযোগ নিয়ে কেউ অর্থশালী-সম্পদশালী হয়ে যাবেন এটা কিন্তু আমরা কখনো বরদাশত করবো না। সে বিষয়ে সবাই সচেতন থাকবেন। আমি আগেই সর্তক করে দিচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, কোনো অভিযোগ বা কোনো অনিয়ম যদি পাই সে যেই হোক না কেন আমি কিন্তু তাকে ছাড়বো না। কাজেই সেভাবে সবাই ঠিক থাকবেন।
আইন-শৃঙ্খলা রক্ষার দিকে বিশেষ নজর দেওয়ার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আইন-শৃঙ্খলার বিষয়ে সচেতন থাকতে হবে।

সেখানে বিশেষভাবে দৃষ্টি দিতে হবে। কারণ সাধারণ কার্যক্রম আমরা অব্যহত রাখবো কিন্তু আইন শৃঙ্খলা যেন নিয়ন্ত্রণে থাকে।এই দুঃসময়ে সুযোগ নিয়ে কেউ যেন কোন অপকর্ম করতে না পারে। আর করোনা সম্পর্কিত কার্যইক্রমও অব্যহত থাকবে। সেদিকে সবাইকে বিশেষ ভাবে নজর দিতে হবে,’ যোগ করেন তিনি।

পাশাপাশি এই পরিস্থিতিতে দ্রব্যমূল্য যেন নিয়ন্ত্রণে থাকে সেদিকে নজর রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ এবং গবেষণা ইনস্টিটিউটের তথ্য অনুযায়ী দেশে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ জনে। এর মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়েছে আর ১৯ জন সুস্থ হয়েছেন



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin