শনিবার, ২০ Jul ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন


দেশে করোনায় মৃত্যু ২ জনের: নতুন আক্রান্ত ৬৬৫ জন

দেশে করোনায় মৃত্যু ২ জনের: নতুন আক্রান্ত ৬৬৫ জন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে নতুন আক্রান্ত হয়েছেন ৬৬৫। মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৪৫৫ জন। ২৪ ঘন্টায় মারা গেছেন ০২ জন। এনিয়ে মোট মৃতের সংখ্যা ১৭৭। এছাড়া আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৬০ জন, মোট ছাড় পেয়েছেন ১০৮২ জন।

রোববার (৩ মে) দুপুরে স্বাস্থ্য নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ২ জন প্রাণ হারিয়েছেন। এ নিয়ে মোট প্রাণ হারালেন ১৭৭ জন। গত ২৪ ঘণ্টায় ৫,৩৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এছাড়া গত ২৪ ঘণ্টায় ৫,৩৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৬৬৫ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৯,৪৫৫।

ডা. নাসিমা সুলতানা জানান, বর্তমানে আইসোলেশনের আছেন ১ হাজার ৬৩৭ জন। এছাড়া আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৬০ জন, মোট ছাড় পেয়েছেন ১০৮২ জন। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সবাইকে ঘরে থাকা, রমজানে স্বাস্থ্যবিধি মেনে চলা।

বেশি বেশি পানি ও তরল জাতীয় খাবার, ভিটামিন সি ও ডি সমৃদ্ধ খাবার খাওয়া, টাটকা ফলমূল ও সবজি খাওয়াসহ শরীরকে ফিট রাখতে নিয়মিত হালকা ব্যায়াম এবং স্বাস্থ্য অধিদপ্তর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ-নির্দেশনা মেনে চলার অনুরোধ জানানো হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin