মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন


দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২১ জনের মৃত্যু : শনাক্ত হয়েছেন ১১৬৬ জন

দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২১ জনের মৃত্যু : শনাক্ত হয়েছেন ১১৬৬ জন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
দেশে গত ২৪ ঘণ্টায় মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১ হাজার ১৬৬ জন। আর সুস্থ হয়েছেন আরও ২৪৫ জন।

আজ মঙ্গলবার (২৬ মে) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

নাসিমা সুলতানা জানান, করোনাভাইরাস শনাক্তে ঈদের দিনও অর্থাৎ গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৪১৬ টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় আগের কিছু মিলিয়ে ৫ হাজার ৪০৭টি নমুনা।

এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো ২ লাখ ৫৮ হাজার ৪১১টি। নতুন নমুনা পরীক্ষায় আরও ১ হাজার ১১৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ৩৬ হাজার ৭৫১ জন।

আক্রান্তদের মধ্যে মারা গেছেন আরও ২১ জন। ফলে মৃতের সংখ্যা দাঁড়াল ৫২২ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ২৪৫ জন। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়াল সাত হাজার ৫৭৯ জনে।

এর আগে সোমবার ৪৮টি ল্যাব থেকে নমুনা সংগ্রহ করা হয় ১১ হাজার ৫৪১টি। পূর্বের নমুনাসহ পরীক্ষা করা হয় ৯ হাজার ৪৫১টি। এই সংগৃহীত নমুনা থেকে রোগী শনাক্ত হয় ১ হাজার ৯৭৫ জন, মারা গেছে ২১ জন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin