বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন



দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৫ জুয়ারি আটক

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৫ জুয়ারি আটক


এম এ মোতালিব ভুঁইয়া :

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। রবিবার গভীর রাতে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বিচংঙ্গেরগাঁও গ্রামে এ অভিযান চালানো হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের বিচংঙ্গেরগাঁও গ্রামে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ১টা ২০মিনিটে দোয়ারাবাজার থানার এসআই নোবেল সরকারের নেতৃত্বে এএসআই বজলুল করিম,জামাল মিয়া, সাইদুর রহমান ও সুমন মিয়ার সহযোগিতায় পুলিশের একটি দল বিচংঙ্গেরগাঁও গ্রামের মোঃ নূর ইসলামের টিনসেড বসত ঘরে অভিযান পরিচালনা করিয়া প্রকাশ্য স্থানে জুয়া খেলার অপরাধে সর্ব মোট ০৫ (পাঁচ)জন আসামীকে গ্রেফতার করেন।

আটককৃত আসামি হলেন দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের বিচংঙ্গেরগাঁও গ্রামের ছবর আলীর ছেলে মােঃ নুর ইসলাম (৩৫), মৃত সমুর উদ্দিনের পুত্র মােঃ হারিছ মিয়া (৩৫), মরম আলীর ছেলে মােঃ আব্দুল কুদ্দুস(৩২), লাবু মিয়ার ছেলে রশিক আলী (২৭) ও উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ছনোগাও গ্রামের লিলু মিয়ার ছেলে মােঃ মুক্তার হােসেন(২২)কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।দোয়ারাবাজার থানার মামলা নং ১৩ তারিখ:২৮/০৯/২০২০খ্রি:

দোয়ারাবাজার থানার ওসি মুহাম্মদ নাজির আলম বলেন,মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে । সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা।মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার নরসিংপুর ইউনিয়ন থেকে ৫জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin