শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৩ পূর্বাহ্ন



দোয়ারাবাজারে জ্বর, সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু: এলাকা লকডাউন

দোয়ারাবাজারে জ্বর, সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু: এলাকা লকডাউন


সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজারে জ্বর, সর্দি কাশি নিয়ে (২২) বছরের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় নিজ বাড়িতে এই যুবকের মৃত্যু হয়। নিহতের বাড়ি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আতঙ্ক ছড়িয়ে পড়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই এলাকাকে রাতেই লকডাউন করা হয়েছে।

স্থানীয়রা জানান, দেশের বিভিন্ন জায়গায় দিনমজুরি কাজ করতেন ওই যুবক। গত ছয় মাস আগে নিহতরা তিন ভাই একসাথে সিলেটের একটি ইট খলায় কাজে যায়। হঠাৎ তিনি অসুস্থ্য হয়ে পড়লে গত ১৫ দিন আগে বাড়ি চলে আসেন। বাড়িতে আসার পর তার শরীরে জ্বর, সর্দি কাশিসহ নানা রোগ দেখা দেয়। আজ রাতে হঠাৎ তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশি খলিল আহমেদ বলেন, গত ছয় মাস আগে ওই যুবক সিলেটের একটি ইট মেইল(খলা) এর কাজে যান। অসুস্থ্য হয়ে কিছু দিন আগে বাড়িতে আসেন। তার শরীরে জ্বর, সর্দি কাশি ছি ল। আজ রাতে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকাবাসী খুব আতঙ্কের মধ্যে আছেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে আমাদের মেডিকেল টিম গিয়ে নমুনা সংগ্রহ করা হবে। তারপর তাকে দাফন করা হবে। পরিবারের সদস্যদের পারিবারিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে ওই এলাকাকে লকডাউন করা হয়েছে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin