রবিবার, ১৬ Jun ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন


দোয়ারাবাজারে তিন দিনের মাথায় দুই খুন

দোয়ারাবাজারে তিন দিনের মাথায় দুই খুন


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ আকাশ মিয়া(২৭)। তিনি উপজেলার সদর ইউনিয়নের রংপুর (তেগাঙ্গা) গ্রামের আব্দুল হামিদের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এর মাত্র তিন দিন আগে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পূর্ব মাছিমপুর গ্রামের পাওনা টাকা নিয়ে রহিম মিয়া (২৭) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আকাশ খুনের ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

এদিকে সোমবার (২৩ মার্চ) রাতে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে মৃত্যু হয় রহিম মিয়ার। পুলিশ জানায়, গত শুক্রবার (২০মার্চ) সন্ধ্যায় দোয়ারা পশ্চিম বাজারে রহিম মিয়া নিজ গ্রামের বাসিন্দা আলী হোসেনের কাছে মাছের পাওনা ২০০ টাকা চান।

এ নিয়ে আলী হোসেন ও তার লোকজনের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন রহিম মিয়া।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দোয়ারাবাজার হাসপাতালে ও পরে সিলেটে ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে ২৩ মার্চ তার মৃত্যু হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin