রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন


দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু


শেয়ার বোতাম এখানে

এম এ মোতালিব ভুঁইয়া :

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুকুরের পানিতে ডুবে চয়ন দাস (০৭) ও নিরব দাস (০৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২২ নভেম্বর ) দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত শিশু চয়ন দাস সুনামগজ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের দুর্লভপুর গ্রামের কনাই দাসের ছেলে । আর নিরব দাস সুনামগজ জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের মান্নারগাও গ্রামের নান্টু দাসের ছেলে।

পুলিশ সুত্রে যানাযায়, চয়ন দাস অনুমান ১৫ দিন পূর্বে তার মায়ের সাথে মাসীর বাড়ি সুনামগজ জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের মান্নারগাও গ্রামে নিরব দাসের বাড়িতে বেড়াতে আসে। দুজনে পরস্পরের খেলার সাথি তারা দুজনেই বাড়ির পাশে খেলাধুলায় ছিল। সোমবার (২২ নভেম্বর)বিকাল অনুমান ৪ ঘটিকায় সময় চয়ন দাস (০৭) ও নিরব দাস (০৫) দুজনকে পরিবারের লোকজন খোজাখুজি করলে তাদের পাওয়া যায়নি আশপাশের বাড়িতে খোজাখুজি করে না পেয়ে বাড়ির লোকজন বসত ঘর সংলগ্ন উত্তরের পুকুরে নেমে খোজাখুজির সময় নিহত নিরব দাসের কাকা পিন্টু দাস শিশু দুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে নিকটস্থ সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। সকলের অগোচরে দূর্ঘটনাক্রমে পুকুরের পানিতে পরে সাতার না জানার কারণে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে বলে জানা যায়। দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবার-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি)দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি।কোন অভিযোগ বা সন্দেহ না থাকায় মরদেহ দুইটি উদ্ধার করে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin