বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:২৪ অপরাহ্ন

দ: সুনামগঞ্জে মাদ্রাসা ও এতিমখানায় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন : ইউএনও শাম্মী

দ: সুনামগঞ্জে মাদ্রাসা ও এতিমখানায় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন : ইউএনও শাম্মী


শেয়ার বোতাম এখানে

মবরুর আহমদ সাজু দক্ষিণ সুনামগঞ্জ থেকে ফিরে:

করোনাপরিস্থিতি এবার  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দকৃত ২, লক্ষ ৬৫ হাজার টাকা সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২৬টি কওমী মাদ্রাসা ও এতিমখানার দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে এসব অর্থ বিতরন করেন
উপজেলা প্রশানের নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী। এসময় তিনি সবার কাছে প্রধানমন্ত্রীর জন্য সবার কাছে দোয়ার দরখাস্ত করেন।

শাম্মী বলেন, প্রধানমন্ত্রী শেখহাসিনা মানবতা প্রতীক, সারা বিশ্ব করোনাভাইরাসে আতন্ক বিরাজ করছে। কখন কি হয় বলা মুশকিল। সেই মুহুর্তে জাতির জনকের কন্যা জননেত্রী শেখহাসিনা জাতির প্রতি আন্তরিক হয়ে সহযোগিতার হাতা বাড়াচ্ছেন যা ইতিহাসে নজির হয়ে থাকবে।

তিনি বলেন, পরীকল্পনা মন্ত্রী এম এ মান্নানের মাধ্যমে এই জনপদ অনেক পরিবর্তন এসেছে। আপনারা নিরাপদে থাকতে হলে সবাই ঘরে বসে থাকতে হবে।

দু:স্থ ও এতিম শিশুদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে দক্ষিণ সুনামগঞ্জের নির্বাহী কর্মকর্তা শাম্মী আরো বলেন, বর্তমান সরকার এতিম ও অসহায় শিশুদের জীবনমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গত কয়েক বছরে দেশে অবকাঠামো উন্নয়নসহ এগিয়ে সব সূচকে: দেশ আর্থ-সামাজিক সূচকসহ প্রতিটি ক্ষেত্রে প্রত্যাশাজনক সাফল্য অর্জন করেছে।

এ সময় অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ, দক্ষিণ সুনামগঞ্জ এর ভাইস চেয়ারম্যান, জনাব নূর হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা, সাংবাদিক সহ বিভিন্ন কওমী মাদ্রাসা ও এতিমখানার মুহতামীম ও শিক্ষকগণ।

অপরদিকে পশ্চিম বীরগাও ইউনিয়নের টাইলা গ্রামে হোম কোয়ারেন্টাইনে থাকা ২ টি পরিবার এবং পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামের ১ টি পরিবারের নিকট উপজেলা নির্বাহী অফিসার, দক্ষিণ সুনামগঞ্জ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, পেয়াঁজ, লবন, তেল, ছানা, ডিম, চিনি, মিষ্টি কুমড়া, মুড়ি পৌছে দেয়া হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin