শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ন


ধর্মপাশায় অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার

ধর্মপাশায় অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

ধর্মপাশা প্রতিনিধি:

সুনামগঞ্জের ধর্মপাশায় আব্দুল বারেক (৬৫) নামে এক বৃদ্ধ অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ধর্মপাশা- মধ্যনগর সড়কের মাটিকাটা নামক স্থানে একটি পরিত্যক্ত ডুবার পাশে থেকে ওই অটোরিকশা চালকের গলা কাটা লাশটি উদ্ধার করেছে ধর্মপাশা থানা- পুলিশ। নিহত অটোরিকশা চালক আব্দুল বারেক পার্শ্ববর্তী নেত্রকোনার ·মোহনগঞ্জ পৌরসভার
মাইলোড়া এলাকার মৃত হালান মিয়ার ছেলে।

শনিবার সন্ধ্যায় ভাড়ায় অটোরিকশা চালানোর উদ্দেশ্য নিজ বাড়ি থেকে বেড়িয়ে রাতে আর বাড়ি ফেরেননি তিনি।
ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান।

নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, নিহত অটোরিকশা চালক আব্দুল বারেক দীর্ঘদিন যাবত ভাড়ায় অটোরিকশা চালিয়ে সংসার চালিয়ে আসছিলেন। প্রতি দিনের ন্যায় শনিবার সন্ধ্যায় তিনি ভাড়ায় অটোরিকশা চালানোর উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বেড়িয়ে আসে রাতে তিনি আর বাড়ি ফেরেননি।

পরে রবিবার সকালে ধর্মপাশা- মধ্যনগর সড়কের পাশে মাটিকাটা নামক স্থানে একটি পরিত্যক্ত ডুবার পাশে গলা কাটা অজ্ঞাত একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় নিহতের জামার পকেটে থাকা তার জাতীয় পরিচয় পত্র থেকে তার পরিচয় জানা যায় এবং সে অনুযায়ী তার স্বজনদেরকে খবর দিলে তারা থানায় এসে লাশের পরিচয় সনাক্ত করেন।

ওসি আরো জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করার পাশাপাশি এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করারও প্রক্রিয়া চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin