রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:০৭ পূর্বাহ্ন



ধর্মপাশায় আ,লীগ নেতা ও প্রভাষক সুয়েবুর রহমানের নেতৃত্বে কৃষকের ধান কেটে দিলেন নেতাকর্মীরা

ধর্মপাশায় আ,লীগ নেতা ও প্রভাষক সুয়েবুর রহমানের নেতৃত্বে কৃষকের ধান কেটে দিলেন নেতাকর্মীরা


করোনা ভাইরাসের কারনে হাওরে ধানকাটার শ্রমিকের সংকট দেখা গেলে কৃষকরা অসহায় হয়ে পড়েন। এমতাবস্থায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় করোনা ভাইরাস পরিস্থিতিতে শ্রমিক সংকট নিরসনে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী, কৃষক ও শিক্ষার্থীদের নিয়ে শৈলচাপরা হাওরে ধান কাটলেন সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

এ সময় অংশ নেন সেলবরষ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ দুলা মিয়া, পাইকরাটি ইউনিয়ন যুবলীগ নেতা সোমেন আহমেদ, জামিরুল মিয়া, প্রকৌশলী রাজিব মিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা কামরান আজাদ হৃদয়, সোহেল আহমেদ, শিক্ষার্থী রোকেল, হুমায়ুন, রানা, রিপুল, রাব্বি, মামুন, বাবু, কৃষকলীগ নেতা উসমান গনি, সালাম, হৃদয়, হকচান, কমল মিয়া, সালাম উদ্দিন, চাঁন মিয়া, আবদুল হাসিম, স্বপন মিয়া, কাচা মিয়া, সালাউদ্দিন, আলমগীর, ব্যবসায়ী হারুন মিয়া।

মঙ্গলবার (২৮ এপ্রিল) শৈলচাপরা হাওরে ১ একর জমির বোরো ধান কাটেন তারা।

এছাড়াও পৃথক স্থানে ছিলেন ধরমপাশা যুবলীগের সাবেক আহবায়ক আবদুল বারেক ছোটন, সেলবরষ ইউনিয়ন যুবলীগের সাধারণ সমপাদক বেনুয়ার হোসেন খান পাঠান, ডাঃ জামাল হোসেন ও আবুল কালাম আজাদ, বাদশাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি শরীফ আহমেদ প্রমুখ।

এ সময় আওয়ায়ামীলীগ নেতা প্রভাষক সুয়েবুর রহমান সুয়েব ব্যক্তিগত উদ্যোগে কৃষকদের মধ্যে নগদ টাকা, গামছা ও কাস্তে বিতরণ করে ধানা কাটতে কৃষকদের উৎসাহিত করেন।

আওওয়ামীলীগ নেতা সুয়েব বলেন, আমি কৃষকের সন্তান হিসেবে বঙ্গবন্ধুকে নিয়ে ‘শাশ্বত বাংলার অবিনশ্বর’ নামক পান্ডুলিপি লিখেছি।

তিনি বলেন, আমি ব্যক্তিগত উদ্যোগে আমার পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও প্রতিবেশিদের সাথে নিয়ে এই দুর্যোগে অসহায় মানুষদের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছি। তিনি সরকারের পাশিপাশি সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার জন্য আহবান জানান। বিজ্ঞপ্তি


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin