রবিবার, ২৫ Jul ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

ধর্ষক রাজন তরুণীকে ডেকে নিয়ে গিয়েছিল ছাত্রবাসে!

ধর্ষক রাজন তরুণীকে ডেকে নিয়ে গিয়েছিল ছাত্রবাসে!


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেট এমসি কলেজের ছাত্রবাসে গণধর্ষণের মূল হোতা রাজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ এর একটি টিম। রোববার রাত ১টার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা গ্রাম থেকে তার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় রাজন অজ্ঞাত আসামী ছিল।

তরুণীর সঙ্গে পূর্ব পরিচয়ের সুবাদে রাজন তাকে ডেকে নিয়ে গিয়েছিলো এমসি কলেজের ছাত্রাবাসে। একটি সূত্র থেকে এমন তথ্য জানা যায়।

সূত্র আরো জানায়, এই ধর্ষণের মূল পরিকল্পনাকারী রাজনই ছিল। পূর্ব পরিকল্পিতভাবে এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে নেওয়ার পর স্বামীকে বেঁধে তরুণীকে গণধর্ষণ করে আসামীরা। রাজনকে জিজ্ঞাসাবাদে অনেক নতুন তথ্য বের হতে পারে বলেও জানা যায়।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে সিলেট এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গণধর্ষণ করেছে মহানগর ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

গণধর্ষণের ঘটনায় ৬ জনকে আসামি করে এসএমপির শাহপরাণ থানায় মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিত ওই তরুণীর স্বামী মাইদুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

এ ঘটনায় এখন পর্যন্ত রাজন সহ ৫জনকে আসামীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এখনো পলাতক রয়েছে মামলার আরেক আসী মাহফুজুর রহমান মাছুম।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin