মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

নগরভবনে আ.ফ.ম কামালকে শেষ শ্রদ্ধা

নগরভবনে আ.ফ.ম কামালকে শেষ শ্রদ্ধা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট: তখনও সিটি করপোরেশন হয়নি, সিলেট তখনও পৌরসভা। সেই পৌরসভার টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্য্না ছিলো। তখনও পৌরসভার অফিস ছিলো এখনকার নগরভবনের জায়গায়ই। ফলে টানা বছর এখানে কাটিয়েছেন।

রোববার শেষবারের মতো নিজের পুরনো কর্মস্থলে আসেন আ. ফ. ম কামাল। আসেন নিথর দেহে, কফিনবন্দি হয়ে। নগরভবনে শেষশ্রদ্ধা জানানো হয় সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবিদ আ.ফ.ম কামালকে।

রোববার (১৪ জুলাই) দুপুর আড়াইটায় দিকে সিলেট নগর ভবনে এনে রাখা হয় আ.ফ.ম কামালের মরদেহ। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নগরভবনে রাখা হয় মরদেহ।


এ সময় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিভিন্ন পেশার মানুষ ও নগরভবনের কর্মকর্তা-কর্মচারীরা মরদেহে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পরে সিলেট ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয় তার মরদেহ। আ.ফ.ম কামাল দীর্ঘদিন ডায়াবেটিস সমিতির সাথে জড়িত ছিলেন। সেখানেও তাকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

বাদ আসর বিকেল সাড়ে ৫টায় শাহী ঈদগাহে তার জানাজা শেষে নগরীর মানিকপীর কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

প্রসঙ্গত, শনিবার (১৩ জুলাই) রাত ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আ.ফ.ম কামাল। তিনি অসুস্থ অবস্থায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আ.ফ.ম কামাল মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin