সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৫০ অপরাহ্ন



নগরীতে পাঁচশত রোজাদারের মধ্যে আলম খান মুক্তির ইফতার বিতরণ

নগরীতে পাঁচশত রোজাদারের মধ্যে আলম খান মুক্তির ইফতার বিতরণ


সিলেট নগরীতে ইফতার বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। তার উদ্যোগে মঙ্গলবার (৫ মে) বিকাল ৫টায় বন্দরবাজার কালেক্টর জামে মসজিদের সামনে ৫০০ রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এসময় উপস্থিত ছিলেন- রাহেল আহমদ চৌধুরী, আনিছুর রহমান তিতাস, এড. আবুল কাশেম, এড. আকবর, রুপম আহমদ, আফজল হোসেন, তারেক আহমদ চৌধুরী, উবায়েদ বিন বাসিত সুমন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আব্বাস আহমদ, নাসির আহমদ, আব্দুল আহাদ বুলবুল চৌধুরী, সেবুল আহমদ সাগর, হাসনাত চৌধুরী শিপলু, রবিন আহমদ অপু, আবির হাসান রানা, আজহার উদ্দিন সিজিল, নাজিম উদ্দিন রাজন, মিজানুর রহমান মিজান, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, সাদিকুর রহমান সোহাগ, মানোয়ার আহমদ, খোকন আহমদ, প্রমুখ।

উদ্যক্তা আলম খান মুক্তি বলেন, করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে বিভিন্ন ত্রাণ সামগ্রীসহ রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ অব্যাহত রেখেছি। আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো।

আসাদ উদ্দিন আহমদ সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন- সিলেট মহানগর যুবলীগ পবিত্র রমজান মাস ও করোনাভাইরাসের এই সংকটময় সময়ে তাদের এই মানবসেবামূলক কর্মসূচি সবাইকে অনুপ্রাণিত করবে।

বরাবরের মতো অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ। তাদের নানামুখী মানবসেবামূলক কর্মসূচি সর্বমহলে প্রশংসিত হচ্ছে। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও দরিদ্রদের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin