বুধবার, ২৮ Jul ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন


নগরীতে স্বাস্থ্যবিধি অমান্য চলছেই মামলায় জরিমানায় আটকানো যাচ্ছে না

নগরীতে স্বাস্থ্যবিধি অমান্য চলছেই মামলায় জরিমানায় আটকানো যাচ্ছে না


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

রেডজোন খ্যাত সিলেট নগরীতে স্বাস্থ্যবিধি অমান্য চলছেই কেউ কারো কথা মানতে নারাজ। এদিকে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে নাগরিকদের সচেতন করে তুলতে সিলেট সিটি করপোরেশনের অভিযান অব্যাহত রয়েছে। নাগরিকরা স্বাস্থ্যবিধি মেনে চলছেন কিনা তা তদারকি করতে গত দুই সপ্তাহ ধরে সিসিকের এই অভিযান চলছে।

এরই ধারাবাহিকতায় রোববার (১৪ জুন) সিসিকের ধারাবাহিক অভিযানে নগরীর বন্দরবাজার ও রিকাবীবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

সিলেট সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় ভ্রাম্যমাণ আদালত স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৭টি মামলা এবং সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে।

অপরাধগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো মাস্ক না পরা, সামাজিক দূরত্ব নিশ্চিত না করা সহ স্বাস্থ্যবিধির অন্যান্য শর্তসমূহ না মানায় তাদের বিরোদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেন ভ্রাম্যমাণ আদালত।

সিসিকের চলমান সচেতনতামূলক কার্যক্রম এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে নাগরিকদের অভ্যস্ত করে তুলতে চলমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি বলেন, সিলেটে প্রতিনিয়ত করোনা রোগীর সংখ্যা বাড়ছে। ফলে বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি। তিনি করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নগরবাসীকে আরো সচেতন এবং কঠোরভাবে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin