শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন



নগরীর নয়াসড়ক এলাকায় হামলা করতে এসে দুই যুবক আটক

নগরীর নয়াসড়ক এলাকায় হামলা করতে এসে দুই যুবক আটক


নিজস্ব প্রতিবেদক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্টের জের ধরে সিলেট নগরীর নয়াসড়ক এলাকায় হামলা করতে এসে শাহপরানের খাদিমপাড়া থেকে আসা দুই যুবকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। তাৎক্ষণিক পুলিশ তাদেরকে আটক করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।  শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে নয়াসড়ক এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- আদিত্য ইসলাম সালমান ও রাহাত। তারা দুজন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত আছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, সিলেট নগরীর নয়াসড়কে মাউন্ট এডোরা হাসপাতালে করোনা আক্রান্ত বা করোনা উপসর্গ রোগীদের রাখা নিয়ে ফেইসবুকে পোস্টের জের ধরে দুপক্ষের সংঘর্ষের সময় অদিত ইসলাম সালমান ও রেদওয়ান নামে দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। আটকের পর এলাকাবাসী একটি খেলনার রিভলবার ও একটি দা পুলিশের কাছে এনে দেন। তবে আটককৃত ওই দুই ব্যক্তির কাছ থেকে সরাসরি অস্ত্র, দা বা অন্য কোন কিছু উদ্ধার করেনি বলে পুলিশ জানায়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাসের নিয়ে সংর্ষের ঘটনায় খাদিমপাড়া থেকে দুই যুবককে আটক করা হয়েছে। এসময় একটি খেলনার রিভলবার ও একটি রামদা জব্দ করা হয়েছে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin