বুধবার, ১২ মে ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

নগরীর সুবিদবাজারে খুনের ঘটনায় গ্রেপ্তার ২

নগরীর সুবিদবাজারে খুনের ঘটনায় গ্রেপ্তার ২


শেয়ার বোতাম এখানে

ডেস্ক রিপোর্ট:

সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় আমির হত্যা মামলায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার (২ জুন) তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার মীর্জা আফতাবুল ইসলাম মকবুলের ছেলে মীর্জা আতিক (২৬) ও সিলাম টিলাপাড়া গ্রামের সামছু মিয়ার ছেলে আওলাদ হোসেন (৩০)।

গত ২৬ মে সিলেট নগরের সুবিদবাজারে ছুরিকাঘাতে খুন হন শহরতলীর জালালাবাদ থানাধীন তেমুখি ইনাতাবাদ এলাকার সুলতান আহমদের ছেলে আমির হোসেন (২৫)। এ ঘটনায় মঙ্গলবার দুপুর দুইটার দিকে দক্ষিণ সুরমার কদমতলী থেকে মির্জা আতিককে। পরে তার দেওয়ার তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় সিএনজি অটোরিকশাচালক আওলাদ হোসেকে। জব্দ করা হয় ঘটনায় ব্যবহৃত অটোরিকশাও।জিজ্ঞাসাবাদে আসামিরা খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িত অপরাপর আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, তারা দুজন ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin