শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন



নবশিখা নাট্যদল সিলেট এর ১৫ বছর পূর্তি উদযাপন সমাজিক মাধ্যমে

নবশিখা নাট্যদল সিলেট এর ১৫ বছর পূর্তি উদযাপন সমাজিক মাধ্যমে


স্টাফ রিপোর্ট:

নাটক মোদের স্বপ্ন, নাটক মোদের অঙ্গিকার এই স্লোগান সামনে রেখে নবশিখা নাট্যদল,সিলেট হাঁটি হাঁটি পা পা করে ১৫ বছর পূর্তি করে ১৬ বছরে পদার্পন করেছে। এক ঝাঁক তরুণ-তরুণীকে নিয়ে ধ্রুব জ্যোতি দে ও মৌসুমি চৌধুরীর নেতৃত্বে মে মাসের ৮ তারিখে নবশিখা নাট্যদল,সিলেট গঠন করা হয়। এ বছর কোভিড-১৯ এর কারণে সকল ধরনের সামজিক , সংস্কৃতিক অনুষ্টান বাতিল করার কারণে নবশিখা নাট্যদল, তাদের কোন ধরনের উৎসব আয়োজন করা হয়নি।

তবে সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে ভিন্নভাবে দলের শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা বিনিময় করেন নবশিখা নাট্যদল, সিলেটকে। আগামি দিনে যাতে করে নবশিখা নাট্যদল সিলেট আরও এগিয়ে যায় সেই শুভকামনা করেন সিলেট সহ বাংলাদেশ, ভারত ও দেশের বাইরের রাজনৈতিক, সামজিক, নাট্য ব্যক্তিত্বরা সব মিলিয়ে ৭৫ জন ব্যক্তি শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন।

নবশিখা নাট্যদল এর জন্য এটা মাইলফলক। নবশিখা নাট্যদল নতুন একটি পরিকল্পনার আর্বিভাব ঘটালো। শুভেচ্ছা বার্তায় উল্লেখযোগ্য ব্যক্তিরা হলেন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পররাষ্ট্র মন্ত্রণালয় এর মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ কে আব্দুল মোমেন এম পি, বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র মহা পরিচালক লিয়াকত আলী লাকী, ইন্টারন্যাশনাল থিয়েটার ইন্সটিটিউট এর বিশ্ব সভাপতি রামেন্দু মজুমদার, ইন্টারন্যাশনাল থিয়েটার ইন্সটিটিউট এর সভাপতি ও বাংলাদেশ গ্রাম থিয়েটারের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু, ইন্টারন্যাশনাল থিয়েটার ইন্সটিটিউট এর এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ঝুনা চৌধুরী, অভিনেতা ও নির্দেশক নাদের চৌধুরী, জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদুল আলম সাচ্চু, অভিনেতা ও নির্দেশক মোহাম্মদ বারী, নাট্যকার ও কথা সাহিত্যিক রুমা মোদক, অভিনেতা ও নির্দেশক আজাদ আবুল কালাম, অভিনেতা ও নির্দেশক অনন্ত হীরা।

এছাড়া ভারত থেকে শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্নরাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত ও অল্টারনেটিভ,লিভিং থিয়েটার এর পরিচালক প্রবীর গুহ, নাট্যকার ও নাট্য পরিচালক রবীন্দ্রনগর নাট্যায়ুধ, ভারত এর ড. দানী কর্মকার, কলকাতার বিশিষ্ট অভিনেত্রী মৌমিতা মিত্র, ও কলকাতারবিশিষ্ট অভিনেতা মনোজিৎ প্রমুখ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin