রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন


নবীগঞ্জে আওয়ামী লীগের নৌকা প্রার্থী সাবের চৌধুরীর উপর হামলা : আহত ২০

নবীগঞ্জে আওয়ামী লীগের নৌকা প্রার্থী সাবের চৌধুরীর উপর হামলা : আহত ২০


শেয়ার বোতাম এখানে

নবীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবের আহমেদ চৌধুরীর কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন ২০ জন। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে এ ঘটনা ঘটে। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় রয়েছেন সাধারন মানুষ।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবের আহমেদ চৌধুরীর সমর্থনে সাতাইহাল ফুটবল মাঠে এক নির্বাচনী সভা ছিল। উক্ত নির্বাচনী সভায় উপস্থিত হয়েও সাবের আহমদ সভা করতে না পারায় কর্মী-সমর্থকদের নিয়ে বাড়ি ফেরার পথিমধ্যে ঢাকা সিলেট মহাসড়কের দেওপাড়া বাজার নামকস্থানে পৌছামাত্রই অন্ধকারে একদল অজ্ঞাতনামা লোক সাবের আহমেদ চৌধুরী ও কর্মী-সমর্থকদের উপর লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা করা হয়। এতে ২০ জন আহত হয়। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবের আহমেদ চৌধুরীর অভিযোগ, আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইমদাদুর রহমান মুকুল ও তার সমর্থকরা আমি ও আমার কর্মীসমর্থকদের উপর হামলা করে । এতে আমার অনেক কর্মীসমর্থক আহত হয়েছেন।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমদাদুর রহমান মুকুল বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না, আওয়ামী লীগের প্রার্থী আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন ।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঘামলায় আহতরা হলেন, আব্দুল হক (৪০), লিটন মিয়া (৩০), শাবিজ মিয়া (৩২), রুনু মিয়া (২৬), আব্দাল মিয়া (৩২), ফজলু মিয়া (৪৬), উমর আলী (৩০), ফয়ছল (২৮), ফজলু (৩০), শাহ রিপন (৪১), জাহাঙ্গীর (৩৫)।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin