শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন



নবীগঞ্জে ইয়াবাসহ আটক সিনবাদের ৩ মাসের কারাদন্ড

নবীগঞ্জে ইয়াবাসহ আটক সিনবাদের ৩ মাসের কারাদন্ড


নবীগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জের আউশকান্দিতে ইয়াবা ও গাঁজাসহ সিনবাদ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আকটকৃত যুবক দীর্ঘদিন যাবৎ আউশকান্দি এলাকাসহ বিভিন্ন এলাকায় মাদকের সিন্ডিকেট গড়ে তোলে ঐ চক্র বেপরোয়া হয়ে উঠেছে এলাকায়। এই চক্রের সদস্য সিনবাদ তার বিরুদ্ধে রয়েছে চোরাইকৃত মোটর সাইকেল বেচাকেনা ও পাচরের অভিযোগ।

সোমবার (১জুন) সন্ধ্যা রাতে নবীগঞ্জ থানার এসআই ফখরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে একদল পুলিশ নিয়ে আউশকান্দি বাজারের একটি চায়ের দোকানে সামনে তার শরীরে তল্লাশি করে ১২টি ইয়াবা ট্যাবলেট ও ১০ পুরিয়া গাঁজাসহ তাকে আটক করা হয়। আটককৃত সিনবাদ দীর্ঘদিন যাবত আউশকান্দি এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

পরে তাকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড, ৫শ টাকা জরিমানা দেওয়া হয়। এলাকার সচেতন মহলের দাবী মাদক সিন্ডিকেটের গড ফাদার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা অত্র এলাকার আউশকান্দি, গোপলার বাজার, ইনাতগঞ্জ বাজারসহ দীঘলবাক ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে বছরের পর বছর ধরে মাদক ব্যবসা করে আসছে।

বিভিন্ন সময়ে আইন শৃ ঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়লেও কিছুদিন যেতেনা যেতেই আবারো জেল থেকে বাহির হয়ে গর্জে ওঠে মাদক ব্যবসায়। এতে এলাকায় চুরি, ছিনতাইসহ নানা অপরাধ কর্মকান্ড দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই মাদক সিন্ডিকেটকে কঠোর হস্তে দমন করতে না পারলে ধ্বংসের পথে ধাবিত হবে যুবসমাজ। তাই প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin