বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৫০ অপরাহ্ন


নবীগঞ্জে এক নার্সের মেয়ে করোনায় আক্রান্ত

নবীগঞ্জে এক নার্সের মেয়ে করোনায় আক্রান্ত


শেয়ার বোতাম এখানে

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত জনৈকা এক নার্সের ১২ বছর বয়সী মেয়ের নতুন করে করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। সোমবার (১৫ জুন) রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগেও ওই নার্সের স্বামী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক এর করোনা রিপোর্টে পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ৭০২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে নেগেটিভ রিপোর্ট এসেছে ৪৬৬ জনের ও পজিটিভ রিপোর্ট এসেছে ২৬ জনের। এ ছাড়া পৃথক ২ ব্যক্তি তারা নবীগঞ্জের বাসিন্দা হলেও একজনে সিলেট ল্যাবে ও অপর জনে মৌলভীবাজারে গিয়ে নিজ উদ্যোগে পরীক্ষা করালে তাদের পজিটিভ রিপোর্ট আসে। সব মিলিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ২৮। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ জন।

এদিকে নতুন আক্রান্ত ব্যক্তি সম্পর্কে জানা যায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত কর্মরত নার্স, তার স্বামী (শিক্ষক) ও মেয়ের করোনার নমুনা পরীক্ষার জন্য দেন। কিন্তু রিপোর্টে নার্সের করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও তার স্বামী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষকের করোনা গত সপ্তাহে পজিটিভ আসে এবং গতকাল তার মেয়েরও পজিটিভ আসে। তাদের বাসা নবীগঞ্জ পৌর শহরের ধানসিড়ি এলাকায়।

তথ্যটি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin