মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন


নবীগঞ্জে এক মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নবীগঞ্জে এক মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


শেয়ার বোতাম এখানে

নবীগঞ্জ প্রতিনিধি:

নবীগঞ্জের ইনাতগঞ্জে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগে এক ইউপি সদস্যের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন গ্রামবাসী। উপজেলার ইনাতগঞ্জ ইউপি সদস্য আজিম উদ্দিন ও যুবদল নেতা নূর আলীর বিরুদ্ধে সাধারণ মানুষকে হয়রানীসহ নানা অভিযোগে ওই ইউনিয়নের প্রজাতপুর গ্রামে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। শনিবার বিকেলে প্রজাতপুর জনকল্যাণ যুব সংঘ সংগঠনের ব্যানারে উক্ত মানববন্ধন কর্মসূচি পালন ও বিক্ষোভ করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ বাবলা হোসাইনের সভাপতিত্বে এতে অংশনেন সহ সভাপতি, রাশিদুল ইসলাম, রুমান হুসাইন আলকাই, সেবলু আহামেদ
সাধারন সম্পাদক সিতার আলী, পাবেল আহমেদ, কোষাধক্ষ ইব্রাহীম আলী, বুলবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক বেলাল আহমেদ, হাবিবুর রহমান প্রমূখ। এছাড়া গ্রামের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

মানববন্ধন শেষে এক প্রতিবাদসভায় সংগঠনের নেতৃবৃন্দ বলেন- স্থানীয় যুবদলের সহ সভাপতি আজিম উদ্দিন ইউপি সদস্য হওয়ার পর থেকে যুবদলের সভাপতি নুর আলীসহ একটি মামলাবাজ চক্র বেপরোয়া হয়ে উঠেছে। তারা সাধারণ মানুষকে বিভিন্নভাবে ফাঁদে পেলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে।

বক্তারা বলেন, নুর আলী ও আজিম উদ্দিন চিহ্নিত নাশকতাকারী আসামী, সরকার বিরোধী কর্মকান্ডে জড়িত। তারা সব সময় সরকারবিরোধী ষড়যন্ত্রেলিপ্ত থাকে। ইউপি সদস্য এলাকাতে কোন উন্নয়ন কাজ করায় না, এলাকাবাসীর উদ্যোগে কাজ করালে তাতেও বিরোধীতা করে। এমনকি স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের কর্মীসহ গ্রামের অনেক নিরীহ মানুষের উপর একেরপর এক মিথ্যা মামলা দায়ের করেছে ওই মামলাবাজ চক্র। গ্রামবাসী এর সুষ্ট বিচার চান। এছাড়া একটি গভীর নলকুপ গ্রামে স্থাপনের কথা থাকলেও তা নিজ বাড়িতে বসায় মেম্বার আজিম। পরে তা অন্যত্র বিক্রি করেছে বলেও অভিযোগ করেন গ্রামবাসী।

মানববন্ধন ও সভা শেষে বিক্ষোভ মিছিল দিয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে গিয়ে শেষ করেন আন্দোলনকারীরা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin