সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন


নবীগঞ্জে ‘ওসমানী স্মৃতি পরিষদের’ উদ্যোগে ওসমানীর ১০১তম জন্মবার্ষিকী পালিত

নবীগঞ্জে ‘ওসমানী স্মৃতি পরিষদের’ উদ্যোগে ওসমানীর ১০১তম জন্মবার্ষিকী পালিত


শেয়ার বোতাম এখানে

রিয়ান মাসুম:
মহান মুক্তিযোদ্ধের সর্বাধিনায়ক ও জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা বঙ্গবীর আতাউল গণি ওসমানীর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলার নবীগন্জ উপজেলাস্থ আউশকান্দি বাজারে র‌্যালি ও আলোচনা সভা করেছে ‘ওসমানী স্মৃতি পরিষদ’।

এ উপলক্ষে রোববার (০১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আউশকান্দি র.প কলেজ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের করে সংগঠনটি। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আউশকান্দি বাজারের সামনে এসে শেষ হয়।

ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি বদরুজ্জামান ছানু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মুসার পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগন্জ উপজেলা পরিষদের বাইস চেয়ারম্যান নাজমা বেগম।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবীর ওসমানী একজন অনন্য বাঙালি ছিলেন। তিনি মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেন এবং নেতৃত্ব দেন। যা তাকে ইতিহাসের উচ্চতম স্থানে নিয়ে গেছে। ওসমানীর রণ কৌশলের কারণেই মাত্র ৯ মাসের যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে। নতুন প্রজন্মের কাছে বঙ্গবীর ওসমানীর জীবন বৃত্তান্ত তুলে ধরতে হবে। ওসমানী বাঙালি জাতির গর্ব, আমাদের অহংকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাহাঙ্গীর বখত, ছাত্রলীগ নেতা সাহান, ইমরান, জাহেদ তালামিয নেতা কাওছার, সুয়েব, ডাঃ মুজাহিদ এবং সংগঠনের সদস্যবৃন্দসহ সকল শ্রেণী পেশার মানুষ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin