শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন



নবীগঞ্জে কৃষকদের হাতে হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন জেলা প্রশাসক

নবীগঞ্জে কৃষকদের হাতে হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন জেলা প্রশাসক


নবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন, সদর ইউনিয়ন ও করগাঁও ইউনিয়নের হাওড়ে পাড়ে গিয়ে কৃষকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান।

শনিবার বিকেলে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের গুঙ্গিয়াজুড়ি হাওড়, সদর ইউনিয়ন ও করগাঁও ইউনিয়নের মকার হাওড়ে ধান কাটায় থাকা স্থানীয় শ্রমিক ও বিভিন্ন জেলা থেকে আগত শ্রমিকদের মাঝে শুকনো খাদ্য ও চাল-ডাল, পেয়াজ, তেল সাবানসহ খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

এসময় হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সর্তক থেকে এবং দুরত্ব নিশ্চত করে ধান কাটবেন, শ্রমিকদের এক সাপ্তাহের খাদ্য সামগ্রীও দেয়া হবে বলে জানান তিনি।

এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক তমিজ উদ্দিন খাঁন,নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছাদু মিয়া, কালিয়ারভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু,করগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ছাইম উদ্দিন।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin