রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন


নবীগঞ্জে মেয়র প্রার্থীসহ ৩ জনকে জরিমানা

নবীগঞ্জে মেয়র প্রার্থীসহ ৩ জনকে জরিমানা


শেয়ার বোতাম এখানে

নবীগঞ্জ প্রতিনিধি:
নবীগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) গোলাম রসুল রাহেল চৌধুরীকে জরিমানা করা হয়েছে। একই সাথে পৃথক ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীকেও জরিমানা করা হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোহাম্মদ রেজা অভিযান চালিয়ে নবীগঞ্জ শহরে যানবাহনে পোস্টার লাগানোর দায়ে ও যানবাহনে মাইকিংয়ে একাধিক মাইক ব্যবহারের দায়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) গোলাম রসুল রাহেল চৌধুরীকে ১ হাজার টাকা জরিমানা করেন ।

একই সাথে যানবাহনে পোস্টার লাগানো ও মাইকিংয়ে একাধিক মাইক ব্যবহারের দায়ে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর রুহুল আমিন রফু (উটপাখি) কে ৫শ টাকা ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দিব্যেন্দু ধর দীপন (উটপাখি) কে ৫শ টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ পৌর নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোহাম্মদ রেজা বলেন- আচরনবিধি লঙ্ঘনের দায়ে এক মেয়র প্রার্থীসহ কাউন্সিলর প্রার্থী দুজনকে জরিমানা করা হয়েছে। আচরণবিধি লঙ্ঘন করে যারা প্রচার-প্রচারণা চালাচ্ছেন তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin