রবিবার, ২১ Jul ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন


নব্বইয়ের দশকে বলিউড নায়িকাদের গোপন কথা ফাঁস করলেন মনীষা

নব্বইয়ের দশকে বলিউড নায়িকাদের গোপন কথা ফাঁস করলেন মনীষা

মনীষা কৈরালা

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : নব্বই দশকের অনেক কথাই ফাঁস করলেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। বলিউডে তার কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে সবসময়েই খোলা মনে কথা বলেন এ অভিনেত্রী। সম্প্রতি নব্বইয়ের দশকে বলিউডের হালচাল নিয়ে কথা বলেন তিনি। সেই সঙ্গে অভিনেত্রীদের প্রতি ইন্ডাস্ট্রির মনোভাব কেমন ছিল, সে প্রসঙ্গেও আনন্দবাজার অনলাইনের কাছে তুলে ধরেন মনীষা ।

তিনি বলেন, সেই সময় অভিনেত্রীরা মদপান করলে, তা গোপন রাখার নির্দেশ দিত। সওদাগরের সময়ে নরম পানীয়ের সঙ্গে ভদকা মিশিয়ে আমাকে দেওয়া হয়েছিল। বলা হয়েছিল— মদ্যপান করছি, সেটি কাউকে যেন না জানানো হয়। আমি নরম পানীয় খাচ্ছি, সেটিই বলতে বলা হয়েছিল।

মনীষা বলেন, এ বিষয়টি তিনি পরে তার মাকে জানিয়েছিলেন। কিন্তু তার মা সবসময় সত্যি কথা বলার পরামর্শ দেন তাকে।

মনীষা আরও বলেন, যদি আমি কারও সঙ্গে সম্পর্কে জড়াই, তা হলে আড়াল করব কেন? কেউ আমাকে তার জন্য বিচার করতেই পারেন। কিন্তু আমি আমার নিজের শর্তে বাঁচতে চাই। তিনি বলেন, সেই সময় ইন্ডাস্ট্রিতে নায়কের একাধিক প্রেমিকা থাকা নিয়ে কোনো সমস্যা ছিল না। কিন্তু অভিনেত্রীদের ক্ষেত্রে বলতে হতো— ‘না, না আমায় কেউ স্পর্শ করেনি।’ ফলে অনেকেই মনে করতেন যে, অভিনেত্রীদের সঙ্গে সহজেই সম্পর্কে জড়ানো যায়।

মনীষা বলেন, কোনো অভিনেত্রী যদি তার ব্যক্তিগত জীবনে বেশি মন দিতেন, তা হলে অনেকেই নাকি তাকে ‘অপেশাদার’ বলে মনে করতেন। কারণ ব্যক্তিগত জীবন বা কারও সঙ্গে সম্পর্কে থাকার অর্থ এই নয় যে, আমি কাজের প্রতি সৎ থাকব না। সেই সময় ইন্ডাস্ট্রিতে খুবই সংকীর্ণ মনোভাবের দাপট ছিল বলেই তিনি নিজেকে মেলাতে পারেননি বলে জানান এ অভিনেত্রী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin