বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন



নাইকির সঙ্গে সম্পর্কচ্ছেদের পর পুমার সঙ্গে নেইমার

নাইকির সঙ্গে সম্পর্কচ্ছেদের পর পুমার সঙ্গে নেইমার


খেলাধুলা ডেস্ক:

ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী প্রতিষ্ঠান নাইকির সঙ্গে সম্পর্কচ্ছেদের দুই সপ্তাহ পর পুমা সঙ্গে চুক্তিবদ্ধ হলেন নেইমার। শনিবার জার্মান ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী প্রতিষ্ঠান পুমার সঙ্গে ব্রাজিলিয়ান এই ফুটবল তারকার নতুন চুক্তি হয়েছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএফপি।পুমার সরঞ্জামে সজ্জিত নেইমারের ছবিসহ তাকে স্বাগত জানিয়ে টুইট করে বিষয়টি যেমন নিশ্চিত করেছে জার্মান কোম্পানিটি, তেমনি নেইমারও টুইট করে জানিয়েছেন এখন থেকে তিনি হতে যাচ্ছেন পুমার ‘পোস্টার বয়’।

এই সময়ের সবচেয়ে দামি ফুটবলার নেইমার পুমাকে বেছে নেওয়ার কারণ সম্পর্কে জানাতে বলেন, ‘আমি ফুটবল কিংবদন্তি পেলে, ক্রুইফ, ইউসেবিও এবং ম্যারাডোনাকে ভিডিও দেখে বড় হয়েছি যারা পরতেন পুমার সরঞ্জাম। এ কারণেই আজ থেকে এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হওয়ার সম্মানটা আমি পেলাম যে ব্র্যান্ড ফুটবলের ওই বিশাল কিংবদন্তিদের গড়ে তুলতে সাহায্য করেছে।’নেইমার ও পুমা কোনও পক্ষই চুক্তির মেয়াদ বা চুক্তির আর্থিক দিকটি সম্পর্কে কিছু জানায়নি।

নেইমার যখন ১৩ বছরের উদীয়মান খেলোয়াড়, তখন তার সঙ্গে আগের চুক্তিটি করে নাইকি। এটি শেষ হওয়ার পর থেকেই জল্পনা ছিল ২৮ বছর বয়সী প্যারিস সেন্ত জার্মেইয়ের সঙ্গী হতে পারে পুমা।এই খবর প্রথম প্রকাশ করে ব্রাজিলিয়ান ওয়েবসাইট এস্পোর্তে ইন্তারেতিভো, যারা ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজিতে যাওয়ার কথা জানায় প্রথম!নেইমারের সঙ্গে নাইকির ১১ বছরের লম্বা চুক্তিটি ছিল সাড়ে ১০ কোটি ডলার অর্থমূল্যের। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিন পিএসজি ফরোয়ার্ড নেইমারকে আয়ের দিক দিয়ে সপ্তম সেলিব্রিটি হিসেবে উল্লেখ করেছে, বিভিন্ন স্পনসরশিপ চুক্তি সমেত এ বছর যার প্রাক্কলিত আয় দাঁড়াবে ৯ কোটি ৫৫ লাখ ডলার।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin