শনিবার, ১৯ Jun ২০২১, ০৭:২১ অপরাহ্ন

নারী নির্যাতন মামলায় অব্যাহতি পেলেন ন্যান্সি

নারী নির্যাতন মামলায় অব্যাহতি পেলেন ন্যান্সি


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক: ছোট ভাইয়ের তালাকপ্রাপ্ত স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় অব্যাহতি পেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

 

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রোকনুজ্জামান ন্যান্সিকে এ মামলা থেকে অব্যাহতি দেন।

 

ন্যান্সির পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন অ্যাডভোকেট জীবন কুমার সরকার। এছাড়া রাষ্ট্রপক্ষে ছিলেন সরকারী পিপি।

 

অব্যাহতি প্রসঙ্গে ন্যান্সির আইনজীবী জীবন কুমার সরকার সংবাদমাধ্যমকে বলেন, তারা যে দুইজনকে আসামি করেছে, মূলত তাদেরকে হয়রানি করার জন্য, তাদের কিছু স্বার্থ সিদ্ধির জন্য আমার মক্কেলদের আসামি করা হয়েছে।

 

তিনি বলেন, ন্যান্সির বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে। তাদের সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। শুধুমাত্র হয়রানি করার জন্য তাদেরকে আসামি করা হয়েছিল। এই মামলায় এমন কোনো উপাদান নেই, যে কারণে তাদেরকে আদালত শাস্তি দিবে। তাই বিচারক ন্যান্সিকে অব্যাহতি দিয়েছে।

 

 

প্রসঙ্গত, গত বছরের ৬ সেপ্টেম্বর রাতে ন্যান্সির ভাই সানির তালাকপ্রাপ্ত স্ত্রী সামিউন নাহার শানু নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। মামলায় সানির পাশাপাশি ন্যান্সি ও তার স্বামী জায়েদকে আসামি করা হয়। পরে ওইদিন রাতেই সানিকে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

পরে ১৫ সেপ্টেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি করেন শানু’র ভাই সোহাগ আহমেদ। জিডিতে তিনি ন্যান্সি ও জায়েদের বিরুদ্ধে শানুসহ পরিবারের সদস্যদের হুমকি দেয়ার অভিযোগ তোলেন।

 

এর আগে ন্যান্সি হাইকোর্ট থেকে নিজের ও স্বামীর জন্য চার সপ্তাহের আগাম জামিন প্রার্থনা করলে বিচারক তা মঞ্জুর করেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin