বুধবার, ২৮ Jul ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন


নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের প্রচেষ্টায় প্রনোদনার আওতায় ওসমানী হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তা

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের প্রচেষ্টায় প্রনোদনার আওতায় ওসমানী হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্কঃ

করোনার মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মাধ্যমে সম্মানিত করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং কর্মকর্তাদের।

হাসপাতালের নার্সিং কর্মকর্তাদের জন্য প্রনোদনা বাবত প্রায় আড়াই কোটি টাকা বরাদ্দ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। রবিবার অর্থমন্ত্রণালয় থেকে এই অর্থ বরাদ্দ মঞ্জুর করা হয়।

করোনা আক্রান্তদের সেবায় নিয়োজিত নার্সিং কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীদের উৎসাহ দিতে প্রনোদনা দেয়ার ঘোষণা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ঘোষণার আলোকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত নার্সিং কর্মকর্তাদের তালিকা পাঠানো হয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে। হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তাদের জন্য প্রনোদনা নিশ্চিত করতে স্বাস্থ্যমন্ত্রীর কাছেও ডিও লেটার পাঠান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি। পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ও অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের আন্তরিক প্রচেষ্টায় হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তাদের জন্য প্রনোদনা নিশ্চিত হয়। হাসপাতালের ৫৯৮ জন নার্সিং কর্মকর্তাদের সবার জন্য ২ কোটি ৪৭ লাখ ৯৯ হাজার ৩৩০ টাকা মঞ্জুর করেছে অর্থমন্ত্রণালয়।

এদিকে, হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তার জন্য প্রনোদনা নিশ্চিত করায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এবং নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী ওসমানী হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তার প্রনোদনা নিশ্চিত হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী, অধিদপ্তরের মহাপরিচালক এবং ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ আন্তরিক চেষ্টায় প্রনোদনার তালিকা থেকে কোন নার্সিং কর্মকর্তা বাদ পড়েননি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin