সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমকে নিয়ে কটূক্তি করায় বেরোবির শিক্ষিকা গ্রেফতার

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমকে নিয়ে কটূক্তি করায় বেরোবির শিক্ষিকা গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম সম্পর্কে কটূক্তি করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মনিরাকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়ার করা মামলায় তিনি গ্রেফতার হয়েছেন। সিরাজাম মনিরা ছাত্রজীবনে বামপন্থী রাজনীতি করতেন বলে জানা গেছে।

শনিবার (১৩ জুন) দিবাগত রাত ১২টার দিকে তাকে গ্রেফতার করে তাজহাট থানা পুলিশ। এর আগে শনিবার সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেন সিরাজাম মনিরা।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, শনিবার মোহাম্মদ নাসিম মারা যাওয়ার পর তাকে কটূক্তি করে ফেসবুকে একটি পোস্ট দেন সিরাজাম মনিরা। এরপর আবার মুহূর্তেই সেটি মুছেও ফেলেন। কিন্তু ততক্ষণেই স্পর্শকাতর এই পোস্ট নজরে চলে আসে অনেকের। স্ক্রিনশট ছড়িয়ে পড়ে অনলাইন প্ল্যাটফর্মে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া বলেন, তার বিরুদ্ধে আমি মামলার এজাহার রাত সাড়ে ১১টার দিকে থানায় জমা দিয়েছি। এখনও থানায় আছি। আমি চাই তার শাস্তি নিশ্চিত করা হোক।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম আরও বলেন বলেন, অভিযুক্তকে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin